Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতিপক্ষের হামলায় ২ ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ ডিসেম্বর ২০২১ ২০:২৩

ময়মনসিংহ: জেলা সদরের চরাঞ্চলে মসজিদ কমিটি ও জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় শফিকুল ইসলাম (২৮) এবং রফিকুল ইসলাম (৩২) নামে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় পুলিশ দুই জনকে আটক করেছে। আটককৃতদের মধ্যে রয়েছেন সিরতা নয়াপাড়ার শরাফুদ্দিনের ছেলে রুবেল মিয়া (২৮) ও তনু শেখের ছেলে মমতাজ উদ্দিন (৪২)।

মৃতদের চাচা আব্দুল মজিদ জানান, সদর উপজেলার সিরতা নয়াপাড়ার তালেব আলীর পরিবার এবং প্রতিবেশী আলিমুদ্দিন নবী হোসেন পরিবারের সঙ্গে মসজিদের কমিটি এবং ৬৬ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বিরোধের জেরে শুক্রবার (১০ ডিসেম্বর) দুপুরে নবী হোসেনের লোকজন নয়াপাড়া বাজারের দোকানে ঢুকে রফিকুল ইসলামের ওপর হামলা চালায়। হামলার খবরে রফিকুলের বাবা আলী আকবর ও ছোট ভাই শফিকুল বাধা দিলে তাদের ওপরও হামলা চালায় প্রতিপক্ষ। এ ঘটনায় গুরুতর আহত তিন জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে প্রথমে রফিকুল মারা যায় পরে উন্নত চিকিৎসার জন্য শফিকুলকে ঢাকা পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, শুক্রবার রাতেই মৃতদের বাবা আলী আকবর বাদী হয়ে থানায় অভিযোগ করেন। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ দুই জনকে আটক করেছে ও বাকিদের আটকের তৎপরতা চলছে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর