Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা, নৌকার প্রার্থীর দাবি নাটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ ডিসেম্বর ২০২১ ২০:৫৮

ভোলা: জেলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র (চশমা প্রতীক) প্রার্থী মো. আলাউদ্দিন সরদারকে ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও ওই সময় সন্ত্রাসীরা তার ব্যবহৃত মোটরসাইকেলটি ভাঙচুর করে।

আলাউদ্দিন সরদার জানান, মনোনয়ন দাখিলের পর থেকেই নৌকা প্রতীকের প্রার্থী মো. নাগর হাওলাদার এবং তার সন্ত্রাসীবাহিনী তাকে হুমকি দিয়ে আসছিল। এ পর্যন্ত তিনিসহ তার বেশ কয়েকজন সমর্থক কয়েকবার তাদের হামলার শিকার হয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (১১ ডিসেম্বর) সকালে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে সমর্থকদের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় পথ রোধ করে নাগর হাওলাদারের সন্ত্রাসী বাহিনী তার ওপর হামলা করে। তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

তিনি আরও জানান, সন্ত্রাসীরা তার মাথায়, হাত ও পায়ে আঘাত করেছে। তিনি বর্তমানে গুরুতর আহত রয়েছেন। প্রাণের ভয়ে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে না গিয়ে চিকিৎসকের পরামর্শে বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

অন্যদিকে, আওয়ামী লীগের (নৌকা প্রতীক) প্রার্থী মো. নাগর হাওলাদার অভিযোগ অস্বীকার করে বিকেলে বোরহানগঞ্জ বাজার এলাকায় তার নির্বাচনি অফিসে সংবাদ সম্মেলন করেন।

এসময় তিনি দাবি করেন, স্বতন্ত্র প্রার্থী আলাউদ্দিন সরদারের কোন জনসমর্থন নেই। তাই তিনি এর আর আগে কাফনের কাপড় পরে প্রতীক আনতে গিয়ে মিথ্যা নাটক করেছেন। তারপর আজ (শনিবার) তার মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। এতে হয়তো তিনি আহত হতে পারেন। কিন্তু, নাটক করে ভোটারদের বোকা বানাতে এবং নির্বাচন বানচাল করতে একের পর এক নাটক সাজাচ্ছেন। যার কোনটিই সত্য নয়। একইসঙ্গে, স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবেন বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন ফকির জানান, স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলার বিষয়টি তিনি লোকমূখে শুনেছেন। কিন্তু এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর