Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কারওয়ান বাজারে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১১ ডিসেম্বর ২০২১ ২৩:৪৫

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর কারওয়ান বাজারে ট্রেনের ধাক্কায় সুমন (২০) নামে এক যুবক মারা গেছেন।

শনিবার (১১ ডিসেম্বর) রাত সোয়া ৯টার দিকে কারওয়ান বাজার শুঁটকি পট্টিসংলগ্ন রেললাইনে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুমনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা তেজগাঁও থানার উপপরিদর্শক (এসআই) ইউনুস আলী ফরাজী জানান, রাতে কারওয়ান বাজার শুঁটকি পট্টিতে বিমানবন্দরগামী একটি ট্রেনের ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পায় সুমন। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। পরবর্তী ব্যবস্থা নেওয়ার জন্য বিষয়টি ঢাকা রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়েছে।

নিহতের প্রতিবেশী মো. তানভির জানান, রাতে সুমনের নম্বর থেকে ঘটনাস্থল থেকে ফোন দিয়ে দুর্ঘটনা সম্পর্কে জানানো হয়। পরে ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় সুমনকে পড়ে থাকতে দেখি। তখন আশপাশের লোকজনের মাধ্যমে জানতে পারি বাজার করে বাসায় ফেরার সময় ট্রেনের ধাক্কা লাগে।

তানভির আরো জানায়, তাদের বাড়ি ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার জয়া গ্রামে। সুমনের বাবার নাম আব্দুল জলিল মোল্লা। সুমন তেজাগাঁও বেগুনবাড়ি এলাকায় একটি মেসে থাকতো এবং কারওয়ানবাজারে কলাপট্টির একটি দোকানের কর্মচারী হিসেবে কাজ করতো। সুমনের পরিবারের সবাই গ্রামে থাকে।

সারাবাংলা/এসএসআর/এমও

কারওয়ান বাজার ট্রেনের ধাক্কা যুবকের মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর