Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের হেলথ ক্যাম্পে ৪ হাজার রোগীকে চিকিৎসা

সারাবাংলা ডেস্ক
১২ ডিসেম্বর ২০২১ ১৯:২০

হেলথ ক্যাম্পের মাধ্যমে খুলনার ডুমুরিয়ায় চার হাজারেরও বেশি মানুষকে চিকিৎসা দিয়েছে যমুনা ব্যাংক ফাউন্ডেশন। চক্ষু, গাইনি, ডায়াবেটিস, শিশুরোগ ও সাধারণ চিকিৎসাসেবার পাশাপাশি হেলথ ক্যাম্প থেকে বিনামূল্যে ওষুধও বিতরণ করা হয়।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে ডুমুরিয়ার জি কে এস কে আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে এই হেলথ ক্যাম্প আয়োজন করা হয় বলে ফাউন্ডেশন থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যমুনা ব্যাংক নির্বাহী কমিটি ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক মো. ইসমাইল হোসেন সিরাজী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ। আরও উপস্থিত ছিলেন ব্যাংকের প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা, যমুনা ব্যাংকের আশপাশের বিভিন্ন শাখার কর্মকর্তা ও কর্মচারীসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা।

হেলথ ক্যাম্প থেকে ৪ হাজার ১৩৭ জন রোগীকে চিকিৎসা দেওয়া হয় এবং তাদের মধ্যে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। এছাড়া ৪২১ জন চোখের রোগীকে বিনামূল্যে চক্ষু অপারেশনের জন্য তালিকাভুক্ত করা হয়।

সারাবাংলা/টিআর

যমুনা ব্যাংক ফাউন্ডেশন হেলথ ক্যাম্প


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর