Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আসামি ধরতে গিয়ে হামলার মুখে পুলিশ, আহত ২

লোকাল করেসপন্ডেন্ট
১৩ ডিসেম্বর ২০২১ ১১:৩৯

ভৈরব (কিশোরগঞ্জ): ভৈরবে মাদক ব্যবসায়ীরা কুপিয়ে ও পিটিয়ে ২ পুলিশ সদস্য কে আহত করেছে বলে খবর পাওয়া গেছে। আহতদের মধ্য রয়েছেন: সহকারী উপ-পরিদর্শক আব্দুল করিম এবং রেজাউল। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় একটি সাধারন ডায়েরি করা হয়েছে এবং মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

রোববার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের ঘোড়াকান্দায় এলাকায় ডাকাতি-ছিনতাইসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মৃত তমিজ উদ্দিনের পুত্র রাসেলকে গ্রেফতারের সময় আসামির সঙ্গে থাকা আরও দুই জনসহ আসামির স্বজন এবং মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায়।

বিজ্ঞাপন

হামলায় দুই পুলিশ আহত হওয়ার খবর পেয়ে ভৈরব থানা থেকে অতিরিক্ত পুলিশ সদস্যরা আসামিদের ধরতে এলাকায় অভিযান চালায়। কিন্তু, হামলার পরপরই গা ঢাকা দেওয়ায় পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি ।

এ বিষয়ে আহত পুলিশ সদস্য আব্দুল করিম জানান,ওয়ারেন্টভুক্ত আসামি রাসেলকে গ্রেফতার করতে গেলে তার স্বজন ও মাদক ব্যবসায়ীরা অন্তত ২০/৩০ জন দা, লাঠি দিয়ে কুপিয়ে ও মারধর করে রেজাউল এবং তাকে আহত করে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশের ওপর হামলাকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর