Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীমনির নারাজি আবেদন খারিজ

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ ডিসেম্বর ২০২১ ১১:৫৬

ঢাকা: বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে মারধর বিভিন্ন ধরনের হুমকি ও যৌন হয়রানির মামলায় পুলিশের দেওয়া চার্জশিটের বিরুদ্ধে নারাজির আবেদন খারিজ করে দিয়েছেন আদালত।

সোমবার (১৩ ডিসেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালত এই আদেশ দেন।

এ সময় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলমের বিরুদ্ধে পুলিশের দেওয়া চার্জশিট আমলে নিয়ে অপর পলাতক আসামি শহিদুল আলমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। একইসঙ্গে, ৩ মার্চ শহিদুল আলমের গ্রেফতার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য করেন আদালত।

আসামিপক্ষের আইনজীবী ব্যারিস্টার শামসুল হাসান এ তথ্য জানান।

এর আগে, ১ ডিসেম্বর পরীমনি আদালতে হাজির হয়ে পুলিশের দেওয়া চার্জশিটের বিরুদ্ধে নারাজি দাখিল করেন। ৬ সেপ্টেম্বর মামলায় নাসির, অমি এবং শহিদুল আলম নামে আরেক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

জানা যায়, গত ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন পরীমনি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওই দিনই নাসির উদ্দিনসহ পাঁচ জনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়।

সারাবাংলা/এআই/একেএম

টপ নিউজ পরীমনি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর