Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইভোল্যুশন ৩৬০ এর ব্যতিক্রমধর্মী ইভেন্ট ‘প্রোজেক্ট রুখে দাঁড়াই’

স্পেশাল করেসপন্ডেন্ট
১৩ ডিসেম্বর ২০২১ ১৯:১৪

ঢাকা: ইভোল্যুশন ৩৬০ এবং মানুষের জন্য ফাউন্ডেশন যৌথ উদ্যোগে ‘প্রোজেক্ট রুখে দাঁড়াই’ নামে নতুন এক ইভেন্ট হাতে নিয়েছে। ‘সবাই মিলে গড়ি সমতা, রুখতে পারি নারী সহিংসতা’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে রাজধানীর একটি রেস্তোরাঁয় সম্প্রতি অনুষ্ঠিত হয় এর সমাপনী অনুষ্ঠান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের সিআইডি বিভাগের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মো. হেলাল উদ্দিন বদরি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানুষের জন্য ফাউন্ডেশনের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার জাহিদ হাসান, কণ্ঠশিল্পী সাবরিনা সাবা, সাংবাদিক আলী নিয়ামত প্রমুখ।

বিজ্ঞাপন

আয়োজকরা জানিয়েছেন ‘প্রোজেক্ট রুখে দাঁড়াই ইভেন্ট’— এ নারী সহিংসতাবিরোধী সাইকেল র‌্যালি, ভিডিও কন্টেস্ট, কুইজ কন্টেস্ট, গল্প লেখা, কবিতা লেখা এবং কনভার্সেশন ক্যাফে— এ ছয়টি সেগমেন্ট ছিল। এতে বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসা এবং বিশ্ববিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থী অংশ নেন। সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

ইভেন্টটি সফলভাবে শেষ হওয়ায় সংস্থাটির প্রেসিডেন্ট সুবাহ আহমেদ উপমা সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ দেন। বাংলাদেশের বর্তমান পরিস্থিতিতে ইভোল্যুশন ৩৬০ এর এই ব্যতিক্রমধর্মী আয়োজন সমাজ উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেনি তিনি।

সারাবাংলা/এজেড/একে

ইভোল্যুশন ৩৬০ প্রোজেক্ট রুখে দাঁড়াই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর