Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা-মা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ ডিসেম্বর ২০২১ ২২:০৭

রবি চৌধুরী, ছবি: সারাবাংলা

লালম‌নিরহাট: জেলার সদর উপজেলায় মাদকের টাকা না পেয়ে বাড়ির জিনিসপত্র ভাঙচুর করায় সন্তান রবি চৌধুরীকে (২১) পুলিশের হাতে তুলে দিয়েছেন বাবা-মা। এ ঘটনায় তাকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রুবেল রানা এ রায় প্রদান করেন। সাজাপ্রাপ্ত রবি চৌধুরী জেলা শহরের রেলওয়ে নিউকলোনির বাবলু মিয়া ও রেজিয়া বেগমের ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে মাদকে আসক্ত অবস্থায় বাড়িতে এসে ঘরের জিনিসপত্রসহ অনেক কিছু ভাঙচুর করত রবি চৌধুরী। পরে পুলিশকে খবর দিয়ে তাকে মাদক সেবনের সময় তাকে ধরা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের জেল দিয়ে তাকে কারাগারে পাঠান হয়।

সাজাপ্রাপ্ত রবি’র বাবা বাবলু মিয়া বলেন, ‘প্রতিদিন নেশার টাকার জন্য বাড়িতে হাড়িপাতিলসহ বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে আসছিল রবি। তার অত্যাচারে বাসার সবাই অতিষ্ঠ হয়ে পড়েছি। তাই বাধ্য হয়েই তাকে আমরা আটক করে পুলিশে দেই।’

এ বিষয়ে লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রুবেল রানা বলেন, বাবা ও মায়ের অভিযোগ থাকায় এবং গাঁজায় তৈরি সিগারেট ও তিন পুড়িয়া গাঁজা পাওয়ায় আসামি রবি চৌধুরীকে সর্বোচ্চ এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

সারাবাংলা/এনএস

মাদকাসক্ত ছেলে লালমনিরহাট

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর