Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে পৌর কাউন্সিলর হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ


১৪ ডিসেম্বর ২০২১ ১৫:১৮

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌরসভার বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যা মামলার প্রধান আসামি শাহাদত হোসেন বুদ্দিনসহ চার জন আদালতে আত্মসমর্পণ করেছেন। আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বেলা ১২টার দিকে সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (সদর আমলি আদালত) আত্মসমর্পণ করলে বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিল্লাল হোসাইন এই আদেশ দেন।

আত্মসমর্পণকারীরা হলেন— সিরাজগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হত্যা মামলার প্রধান আসামি শাহাদাত হোসেন বুদ্দিন, রবিউল ইসলাম, সোহাগ শেখ ও কবির হোসেন।

সদর কোর্ট পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার বেলা ১২টার দিকে সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেলাল হোসাইনের আদালতে কাউন্সিলর তরিকুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি শাহাদত হোসেন বুদ্দিনসহ চারজন আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি সিরাজগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে বিজয়ী হন তরিকুল ইসলাম। ফলাফল ঘোষণার পরপরই পরাজিত প্রার্থী শাহাদত হোসেন বুদ্দিনের সমর্থকরা তার ওপর হামলা চালান। এসময় ধারালো অস্ত্রের আঘাতে তরিকুল ইসলাম গুরুতর আহত হন। ওইদিন রাতে শহরের একটি বেসরকারি হাসপাতালে সে মারা যায়। এ ঘটনায় পরদিন নিহতের ছেলে হৃদয় খান বাদি হয়ে ৩২ জনের নাম উল্লেখসহ আরও ৪০ থেকে ৫০ জন অজ্ঞাতনামার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

টপ নিউজ পৌর কাউন্সিলর হত্যা মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর