Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কার্ভাড ভ্যান ও প্রাইভেট কারের সংঘর্ষে পুলিশ পরিদর্শক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ ডিসেম্বর ২০২১ ১৫:১০

নারায়ণগঞ্জ: ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের আড়াইহাজারের একটি কার্ভাড ভ্যান ও একটি প্রাইভেট কারের মুখোমুখি সংর্ঘষে রাজধানীর তুরাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সফিউল্লাহ জুয়েল নিহত হয়েছেন। এসময় প্রাইভেট কারের চালকও আহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) ভোর পৌঁনে চারটার দিকে আড়াইহাজারের পুরিন্দা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত সফিউল্লাহ আড়াইহাজেরের সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা এলাকার মুক্তিযোদ্ধা আজিজুল হকের ছেলে।

হাইওয়ে পুলিশ ভুলতা ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক সালাউদ্দিন দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভোরে পুরিন্দা বাজার এলাকায় প্রাইভেট কারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি কার্ভাড ভ্যানের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় দু’জনকে উদ্ধার করে ইউএস বাংলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সফিউল্লাহকে মৃত ঘোষণা করেন।

পুলিশ পরিদর্শক সালাউদ্দিন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে। কর্ভাড ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। দুর্ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/টিআর

পুলিশ পরিদর্শক নিহত সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর