Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেখ হাসিনাকে নিরাপদ রাখতে শপথ নেওয়ার আহ্বান মির্জা আজমের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ ডিসেম্বর ২০২১ ১৯:৩৪

নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিরাপদে রাখতে সবাইকে শপথ নিতে হবে বলে নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

তিনি আরও বলেন, চিহ্নিত ষড়যন্ত্রকারীদের মাধ্যমে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সবাইকে হত্যা করা হয়েছে। সেই হত্যাকারী জিয়াউর রহমান রাষ্ট্রক্ষমতা দখল করেন। এভাবে আর কোনো ষড়যন্ত্রের ঘটনা যাতে না ঘটে সে জন্য নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ ও সজাগ থেকে শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যেতে হবে, কারণ রাজাকার আল বদররা শেখ হাসিনাকে ২০ বার হত্যাচেষ্টা করেছেন, যা এখনও অব্যাহত রয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (১৫ ডিসেম্বর) বিকেলে রাজধানীর ডেমরায় বাওয়ানী উচ্চ বিদ্যালয়ের মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডেমরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান হাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আবুল বাশারের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি মিজবাহুর রহমান ভূঁইয়া রতন, সরফুদ্দিন আহম্মেদ সেন্টু, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, কার্যনির্বাহী সদস্য সালাউদ্দিন বাদল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক এফ.এম. শরিফুল ইসলাম শরিফ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এস.কে,বাদল, সদস্য ইলিয়াছুর রহমান বাবুল, সদস্য সৈয়দা রোখসানা ইসলাম চামেলী, ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম খাঁন মাসুদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, ডিএসসিসির ৬৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সালাহউদ্দিন আহমেদ।

বিজ্ঞাপন

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য নেহরীন মোস্তফা দিশি, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন, ডিএসসিসির ৪১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী সারোয়ার হোসেন আলো, ৭০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান আতিক, নারী কাউন্সিলর মাহফুজা আক্তার হিমেলসহ অনেকে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর