Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে নির্বাচনী প্রচার গাড়ি থেকে পড়ে ২ স্কুলছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ ডিসেম্বর ২০২১ ১০:০১

নোয়াখালী: সদর উপজেলার চরমটুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর প্রচার মিছিলের পিকআপ ভ্যান থেকে পড়ে ২ শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছে।

বুধবার (১৫ ডিসেম্বর) রাত সাড়ে সাতটার দিকে উপজেলার চরমটুয়া ইউনিয়নের মনারখিল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মেহেরাজ উদ্দিন (১২) একই ইউনিয়নের রাউলদিয়া গ্রামের পাটোয়ারী বাড়ির মো. মোহনের ছেলে। মেহেরাজ স্থানীয় ঠেকারহাট হাজী আহম্মদ উল্ল্যা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। আরেকজন মো. সম্রাট (১১) পশ্চিম ব্রক্ষ্মপুর গ্রামের মো. সবুজের ছেলে। সে উদয় সাধুরহাট ইকরা প্রি-ক্যাডেট একাডেমির পঞ্চম শ্রেণির ছাত্র ছিল।

আহতরা হলো, দক্ষিণ জগৎপুর গ্রামের নূর ইসলামের ছেলে মো. রাসেল (২০) এবং মো. সেলিমের ছেলে মো. জয়নাল (২১)। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকাল থেকে পিকআপ ভ্যানে উপজেলার চরমটুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলুর নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করে মো. মেহেরাজ ও মো. সম্রাট সহ স্থানীয় ৮ থেকে ১০ জন স্কুলছাত্র। প্রচরণার একপর্যায়ে পিকআপ ভ্যানটি রাত সাড়ে সাতটায় চরমটুয়া ইউনিয়নের মনারখিল গ্রামের পীর মোছলেহ উদ্দিন সাহেবের মাজারের সামনে এসে পৌঁছালে চলন্ত পিকআপ ভ্যানের পিছনের ঢালাটি আকস্মিক খুলে যায়। এতে পিকআপে থাকা ৩ থেকে ৪ জন স্কুলছাত্র সহ কয়েকজন পিকআপ থেকে নিচে পড়ে যায়। এ সময় মেহেরাজ পিকআপের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। আহতদের প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে মেঘনা ব্রিজ পার হওয়ার সময় রাত ২টায় মো. সম্রাট মারা যায়।

বিজ্ঞাপন

অভিযোগের বিষয়ে জানতে চাওয়া হলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলু ২ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার নির্বাচনী প্রচারণায় নয়, তবে বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিজয় র‌্যালিতে অংশ নেওয়া একটি পিকআপের ড্রাইভার হঠাৎ হার্ড ব্রেক করলে পিকআপ ভ্যানের ঢালা খুলে এ দুর্ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, মো. মেহেরাজের দাফন বেলা ১১ টায় সম্পন্ন হয়েছে এবং মো. সম্রাটের দাফনের প্রস্তুতি চলছে।

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর