Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সংস্কার অংশের উদ্বোধনের পর পূজাও করলেন রামনাথ কোবিন্দ

সিনিয়র করেসপন্ডেন্ট
১৭ ডিসেম্বর ২০২১ ১২:২৮

রাজধানীর রমনা কালী মন্দিরের সংস্কার করা অংশের উদ্বোধন করেছেন ঢাকা সফররত ভারতের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ। ফলক উন্মোচনের মাধ্যমে সংস্কার করা এই ভবনের উদ্বোধন করেন তিনি। পরে মন্দিরে পূজাও দেন ভারতের রাষ্ট্রপতি।

শুক্রবার (১৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রমনা কালী মন্দিরে উপস্থিত হন রামনাথ কোবিন্দ। ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান মন্দির প্রাঙ্গণে ভারতের রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান।

বিজ্ঞাপন

মন্দিরে রামনাথ কোবিন্দের সঙ্গে উপস্থিত ছিলেন ফার্স্ট লেডি সবিতা কোবিন্দ এবং তাদের কন্যা স্বাতী কোবিন্দ। তারা মন্দিরে পৌঁছালে হিন্দু ধর্মীয় রীতি অনুযায়ী শিঙ্গা ফুঁকিয়ে ভারতের রাষ্ট্রপতিকে স্বাগত জানানো হয়।

মন্দিরে উপস্থিত হয়ে রামনাথ কোবিন্দ আমন্ত্রিত অতিথি, মন্দির কমিটির সদস্য, হিন্দু সম্প্রদায়ের প্রতিনিধি এবং পূজারিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। মন্দিরের সংস্কার করা অংশের উদ্বোধনের পর স্ত্রী-কন্যাকে নিয়ে মন্দিরে পূজা করেন রামনাথ কোবিন্দ। পরে তারা সেখান থেকে হোটেলে ফিরে যান।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সমাপনী অনুষ্ঠানে যোগ দিতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের আমন্ত্রণে বুধবার (১৫ ডিসেম্বর) তিন দিনের সফরে ঢাকা আসেন ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। তিন দিন বিভিন্ন আয়োজন-অনুষ্ঠানে যোগদান শেষে আজ শুক্রবার বিকেলে ভারতের পথে রওনা দেওয়ার কথা রয়েছে তার।

সারাবাংলা/টিআর

ভারতের রাষ্ট্রপতি রমনা কালী মন্দির রামনাথ কোবিন্দ

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর