Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মার চেয়ে মাসীর দরদ বেশি’—মির্জা ফখরুলকে কৃষিমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট
১৯ ডিসেম্বর ২০২১ ২০:২৭

ঢাকা: কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘মার চেয়ে মাসীর দরদ বেশি। দেশ স্বাধীন হয়েছে ৫০ বছর। এই ৫০ বছরে বিএনপির কোনো নেতাকর্মী এক সেকেন্ডের জন্য, একবারের জন্যও কি তাজউদ্দীন আহমদের নাম, জেনারেল এম এ জি ওসমানীর নাম উচ্চারণ করেছে? করেনি।’

‘সরকার বিজয়ের সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে তাজউদ্দীন আহমদের নাম উচ্চারণ করেনি’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন এক মন্তব্যের জবাবে কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এ কথা বলেন।

রোববার (১৯ ডিসেম্বর) টাঙ্গাইলের সখিপুর উপজেলা পরিষদ মাঠে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানে স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

কৃষিমন্ত্রী বলেন, আওয়ামী লীগের সকল নেতাকর্মী যেকোনো অনুষ্ঠানে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধুকে স্মরণ করে ও শ্রদ্ধা জানায়, তারপর জাতীয় চার নেতাকে স্মরণ করে তাদের বক্তব্য শুরু করে। আওয়ামী লীগ সবসময়ই মুক্তিযুদ্ধের ইতিহাসের বিষয়ে সচেতন ও শ্রদ্ধাশীল এবং মুক্তিযুদ্ধ যাদের নেতৃত্বে হয়েছে, তাদের প্রতি যথাযথ সম্মান ও শ্রদ্ধা প্রদর্শন করে।

আব্দুর রাজ্জাক বলেন, আওয়ামী লীগ কখনও মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করে না, এটি করে বিএনপি। মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপির নেতারা অত্যন্ত সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করেছে, ভূলুণ্ঠিত করেছে এবং বাংলাদেশকে পাকিস্তানের ধারায় ফিরিয়ে নিতে চেয়েছে। তাদের মুখে মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির কথা শোভা পায় না।

সারাবাংলা/ইএইচটি/আইই

কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক মির্জা ফখরুল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর