Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে স্বামী নিখোঁজের খবরে স্ত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ ডিসেম্বর ২০২১ ২১:১৯

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ:  সিরাজগঞ্জের তাড়াশে স্বামী নিখোঁজের খবরে শোকে স্ত্রী মর্জিনা খাতুনের (৪৮) মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। রোববার (১৯ ডিসেম্বর) দুপুরে তাড়াশ উপজেলার সদর ইউনিয়নের মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মাসিক চুক্তিতে মাছ চাষের পুকুর রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা বাচ্চু শেখ (৫৫) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় তাড়াশ থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, তাড়াশ সদর ইউনিয়নের মাধবপুর গ্রামের বাচ্চু শেখ একই এলাকার উলিপুর গ্রামের একটি পুকুরের রক্ষণাবেক্ষণের (পাহারাদার) কাজে নিয়োজিত ছিলেন। প্রতিদিনের মতো ১৭ ডিসেম্বর রাতে পুকুরে পাহারা দিতে
যান। পরে সেখান থেকে তিনি আর বাড়ি ফিরে আসেননি। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে তাড়াশ থানায় সাধারণ ডায়রি করেন।

এদিকে স্বামীর কোনো সন্ধান না পাওয়ায় স্ত্রী মর্জিনা খাতুন শোকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ফজলে আশিক জানিয়েছেন, নিখোঁজ ব্যক্তির সন্ধানে কাজ করছে পুলিশ। তার স্ত্রী মর্জিনা খাতুন আগে থেকেই অসুস্থ ছিলেন। আজ দুপুরে তার মৃত্যু হয়েছে।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর