Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নৈরাজ্য সৃষ্টি করলে দাঁতভাঙা জবাব দেবে আওয়ামী লীগ: আব্দুর রহমান

সিনিয়র করেসপন্ডেন্ট
১৯ ডিসেম্বর ২০২১ ২১:৩৫

ঢাকা: আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করলে আওয়ামী লীগ দাঁতভাঙা জবাব দেবে বলে মন্তব্য করেছেন দলটির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, এ দেশে নির্বাচন করতে হলে না কি সরকারকে পদত্যাগ করতে হবে? পদত্যাগ করেই নাকি নতুন করে নির্বাচন দিতে হবে? তোমাদের এই দিবাস্বপ্ন কোনো দিন সফল হবে না। সংবিধানসম্মতভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে এবং ওই নির্বাচনে শেখ হাসিনা আবারও নির্বাচিত হবেন, আবারও প্রধানমন্ত্রীর দায়িত্বগ্রহণ করবেন।

বিজ্ঞাপন

রোববার (১৯ ডিসেম্বর) রাজধানীর ডেমরার ডগাইর রুস্তম আলী স্কুল মাঠে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ৬৬নং ওয়ার্ডের আওতাধীন ইউনিট আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্যে করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেন, ফখরুল সাহেব, মামা বাড়ির আবদার করলে চলবে না। সংবিধানসম্মতভাবেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। যদি সংবিধানের বাইরে গিয়ে বাংলাদেশে নিরপেক্ষ সরকারের দাবিতে নৈরাজ্য সৃষ্টি করতে চান, আওয়ামী লীগ তার দাঁতভাঙা জবাব দেবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ সভাপতি মিজবাহুর রহমান ভূঁইয়া রতন ও শরফুদ্দীন আহমেদ সেন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মাহি, ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম খান মাসুদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ৬৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের ইউনিট প্রস্তুতি কমিটির আহবায়ক শাহাবুদ্দিন ও সদস্য সচিব হানিফ তালুকদার। সম্মেলনে উদ্বোধন করেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ আবু আহমেদ মন্নাফী এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আলহাজ মো. হুমায়ুন কবির।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর