Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাবি শিক্ষার্থী ইলমা হত্যা মামলায় স্বামী ইফতেখার ২য় দফা রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ ডিসেম্বর ২০২১ ১৯:০৫

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ইলমা চৌধুরী মেঘলার (২৫) মৃত্যুর ঘটনায় বনানী থানায় দায়ের হত্যা মামলায় স্বামী ইফতেখার আবেদীনকে জিজ্ঞাসাবাদের জন্য আরও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৯ ডিসেম্বর) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালত এই রিমান্ডের আদেশ দেন। এর আগে, গত ১৫ ডিসেম্বর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালত ইফতেখারকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

ওই তিন দিনের রিমান্ড শেষে রোববার আসামি ইফতেখারকে আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার উপপরিদর্শক (এসআই) সালাউদ্দিন মোল্লা ফের তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।

আরও পড়ুন- ঢাবি শিক্ষার্থী ইলমা হত্যা মামলায় স্বামী ইফতেখার রিমান্ডে

এসময় আসামিপক্ষের আইনজীবী জিল্লুর রহমান রিমান্ড আবেদন বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করে রিমান্ডের পক্ষে শুনানি করা হয়। শুনানি শেষে আদালত ইফতেখারের ফের দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

এর আগে, গত ১৪ ডিসেম্বর ইউনাইটেড হাসপাতাল থেকে ইলমা চৌধুরী মেঘলার মরদেহ উদ্ধার করে পুলিশ। ইলমার শ্বশুরবাড়ির পক্ষ থেকে জানানো হয়েছিল, ইলমা আত্মহত্যা করেছেন। তবে তার শরীরে প্রচুর জখমের চিহ্ন ছিল। পরিবার ও সহপাঠীদের অভিযোগ, ইলমাকে হত্যা করা হয়েছে।

আরও পড়ুন- ময়নাতদন্ত শেষ, ইলমার মরদেহ গেল ধামরাইয়ে

পরে পুলিশ ইউনাইটেড হাসপাতাল থেকে ইলমার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে পাঠিয়েছে। এরই মধ্যে তার মরদেহের গলা থেকে টিস্যু ও ভিসেরাসহ বিভিন্ন নমুনা সংগ্রহ করা হয়েছে। সেগুলো পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ইলমার বাবা সাইফুল ইসলাম চৌধুরী বাদী হয়ে ইলমার স্বামী, শ্বশুর ও শাশুড়িকে আসামি করে বনানী থানায় হত্যা মামলা দায়ের করেন। সেই মামলাতেই দ্বিতীয় দফা রিমান্ডে নেওয়া হলো ইফতেখারকে।

আরও পড়ুন-

সারাবাংলা/এআই/টিআর

ইলমা চৌধুরী মেঘলা ইলমা হত্যা মামলা ঢাবি শিক্ষার্থী ইলমা স্বামী ইফতেখার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর