Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে গৃহবধূর চুল ও ভ্রু কেটে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ ডিসেম্বর ২০২১ ১৩:৩৩

সিরাজগঞ্জ: যৌতুকের টাকা না পেয়ে সিরাজগঞ্জের শাহজাদপুরে গুলনাহার পারভীন মিনু (৩০) নামে এক গৃহবধূকে শারীরিক নির্যাতনের পর তার মাথার চুল ও ভ্রু কেটে দেওয়ার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২’র সদসরা।

গ্রেফতাররা হলো, শাহজাদপুর উপজেলার সাতবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে ও মিনুর স্বামী মেহেদী হাসান সুজন (৪৩), দেবর মো. সুমন (৩৫) ও শাশুড়ী মোছা. ময়না বেগম (৫৫)।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালে র‌্যাব-১২’র উপ-অধিনায়ক মেজর মো. মুশফিকুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নির্যাতিতা মোছা. গুলনাহার পারভিন মিনুর গত ১৫ বছর আগে আসামি মেহেদী হাসান সুজনের সঙ্গে বিয়ে হয়। বর্তমানে তাদের দুটি কন্যা সন্তান রয়েছে। সংসার জীবনে মেহেদী হাসান সুজন গার্মেন্টসে চাকরি করে। চাকুরির সুবাদে স্বপরিবারে ঢাকায় বাসবাস করতেন। গত ৩ ডিসেম্বর শাহজাদপুরে স্বপরিবারে বেড়াতে আসেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গত ১৫ ডিসেম্বর গৃহবধুর স্বামী মেহেদী হাসান সুজন স্ত্রী মোছা. গুলনাহার পারভিন মিনুর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে মধ্যযুগীয় কায়দায় শারিরিক ভাবে নির্যাতন করে মাথার চুল এবং চোখের ভ্রু কেটে দেয়। পরবর্তীতে তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে নির্যাতিতার পরিবার ২০ ডিসেম্বর শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেন। সেই অভিযোগে মঙ্গলবার ভোরে শাহজাদপুর এবং ঢাকার সাভার এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়। আজ সকালে আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসএ

সিরাজগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর