Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচনের মনোনয়ন ফরম সংগ্রহের আহ্বান আ.লীগের

সিনিয়র করেসপন্ডেন্ট
২১ ডিসেম্বর ২০২১ ১৭:৩৯

ঢাকা: ষষ্ঠ ধাপের ২১৯টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) থেকে আগামী শনিবার (২৫ ডিসেম্বর) পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সংশ্লিষ্ট মনোনয়নপ্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনোধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে। এবং শনিবার বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

ষষ্ঠ ধাপের ২১৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে নির্বাচন কমিশন থেকে এই নির্বাচনের বিস্তারিত তফসিলও ঘোষণা করা হয়েছে।

সারাবাংলা/এনআর/পিটিএম

আওয়ামী লীগ ইউপি নির্বাচন ফরম মনোনয়ন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর