Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৫ বছরের শিশু ধর্ষণ মামলা: ৮ম শ্রেণি পড়ুয়া ছাত্রের জামিন

স্টাফ করেসপন্ডেন্ট
২১ ডিসেম্বর ২০২১ ২৩:৫৬

ঢাকা: পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় শরীয়তপুরের অষ্টম শ্রেণির এক ছাত্রকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী এলিদা ইয়াসমিন। তিনি জানান, ছেলেটি অষ্টম শ্রেণির ছাত্র। তার বিরুদ্ধে এক প্রতিবেশী পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে। ওই মামলায় হাইকোর্ট ছাত্রকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন।

এলিদা ইয়াসমিন বলেন, গত ৮ নভেম্বর ধর্ষণের শিকার ওই মেয়ের মা স্কুলছাত্রের বয়স ১৮ বছর দেখিয়ে মামলা করেন। কিন্তু ওই ছাত্রের স্কুল সার্টিফিকেট অনুযায়ী জন্ম ২০০৬ সালের ৪ জানুয়ারি। সে হিসাবে তার বয়স এখনো ১৬ বছর হয়নি।

মামলায় ধর্ষণের শিকার ওই শিশুর মায়ের অভিযোগ, আসামিরা তাদের প্রতিবেশী। তার নার্সারি পড়ুয়া মেয়েকে গত ৪ নভেম্বর দুপুর ২টার দিকে চকলেট খাওয়ানোর কথা বলে ছেলেটি তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকায় ছেলেটি ওই মেয়েকে ধর্ষণ করে। এ কথা কাউকে না বলার জন্য ভয়ভীতিও দেখায়।

মামলার অভিযোগে বলা হয়েছে, ধর্ষণের শিকার মেয়েটি ভয়ে কাউকে কিছু বলেনি। তবে ৭ নভেম্বর মেয়েকে গোসল করাতে নিয়ে গেলে রক্তক্ষরণ দেখতে পান মেয়েটির মা। পরে তাকে জিজ্ঞাসা করলে মেয়েটি ধর্ষণের ঘটনা জানায়। মেয়েটির শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ওই ছেলের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

সারাবাংলা/কেআইএফ/টিআর

৫ বছরের শিশুকে ধর্ষণ আগাম জামিন ধর্ষণ মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর