Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরিষাবাড়ীতে নির্বাচনি সহিংসতায় আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ ডিসেম্বর ২০২১ ১৮:৪০

জামালপুর: ২৬ ডিসেম্বর সরিষাবাড়ী উপজেলার ইউপি নির্বাচনে আওনা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহীনুর রহমান শাহীনকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যায় ঘাট এলাকায় নৌকার সমর্থকদের সঙ্গে শাহীনের সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় স্বতন্ত্র প্রার্থীর প্রচার মাইক, সিএনজি অটোরিকশা, পেট্রোল পাম্প, ইট ভাটা ভাঙচুরের ঘটনা ঘটে। একইসঙ্গে, আওয়ামী লীগ কার্যালয়ে হামলা এবং ঘটনায় অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

স্বতন্ত্র (আনারস প্রতীক) চেয়ারম্যান প্রার্থী শাহীন বলেন, নৌকার প্রার্থী বেলাল হোসেনের কর্মীরা তাকে বাড়িতে অবরুদ্ধ করে রেখে প্রচারণায় বাধা ও কর্মী সমর্থকদের হুমকি দিয়ে আসছে। তারা আনারসের নির্বাচনি অফিস দখল করে নিয়ে নৌকার অফিস বানিয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) দুপুরে আনারস প্রতীকের প্রচার মাইক বের হলে নৌকার প্রার্থীর কর্মিরা জগন্নাথগঞ্জ ঘাট এলাকায় হামলা চালায়।

এ বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বেলাল হোসেন জানান, ঘটনার সময় তিনি এলাকায় ছিলেন না। আওয়ামী লীগ অফিসে হামলার কথা শুনে তিনি এসেছেন। স্বতন্ত্র প্রার্থী পরাজয় নিশ্চিত জেনেই তারা বিশৃঙ্খলার চেষ্টা করছে। স্বতন্ত্র প্রার্থীর লোকজন সংঘর্ষের ঘটনা ঘটিয়ে তাদের ওপর দোষ চাপাচ্ছে।

এ বিষয়ে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) আব্দুল লতিফ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এ প্রতিনিধি লেখা অবধি থানায় কোনো মামলা হয়নি।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর