Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্মাণাধীন ভবন থেকে মাথায় রড পড়ে ঠিকাদারের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২২ ডিসেম্বর ২০২১ ২১:৫০

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মধ্য বাড্ডায় নির্মাণাধীন ভবনের উপর থেকে মাথায় রড পড়ে মাজেম আলী (৫৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি নিমার্ণাধীন ওই ভবনের ঠিকাদার ছিলেন।

বুধবার (২২ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে আটটায় তার মৃত্যু হয়।

নিহত মাজেম আলীর বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার ঘোড়াশাল গ্রামে। পরিবার নিয়ে তিনি দক্ষিণ কুড়িল হিমবাড়ি এলাকায় থাকতেন। এক ছেলে ও তিন মেয়ের জনক মাজেম।

মাজেম আলীর ছেলে আসাদুজ্জামান মিলন জানান, তার বাবা নির্মাণাধীন ভবনের ঠিকাদার। বিকেলে মধ্য বাড্ডা ৫ নম্বর রোডে নির্মাণাধীন ১৮ নম্বর ভবনের কাজ পরিদর্শন করছিলেন তিনি। তখন শ্রমিকরা ভবনের উপরে রড উঠাচ্ছিল। এ সময় হঠাৎ করেই একটি রড তার মাথার উপর পড়ে। এতে তিনি গুরুতর আঘাত পান। পরে রক্তাক্ত অবস্থায় তাকে দ্রুত ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি বাড্ডা থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবংলা /এসএসআর/পিটিএম

ঠিকাদার মৃত্যু রড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর