Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বামী-সন্তানকে জিম্মি করে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় শনাক্ত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ ডিসেম্বর ২০২১ ১৩:৪৯

এই হোটেলেই ভুক্তভোগীকে বন্দি করে রাখা হয়, ছবি: সারাবাংলা

কক্সবাজার: ঢাকা থেকে কক্সবাজার বেড়াতে গিয়ে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুই যুবককে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। স্বামী-সন্তানকে জিম্মি করে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করেন অভিযুক্ত তিন যুবক। এ ঘটনায় হোটেলের ম্যানেজারকে আটক করা হয়েছে।

কক্সবাজার হোটেল-মোটেল জোনের জিয়া গেস্ট ইন নামের হোটেল থেকে গতকাল বুধবার (২২ ডিসেম্বর) রাত দেড়টার দিকে তাকে উদ্ধার করা হয়। কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি কমান্ডার মেজর মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এ ঘটনায় ওই হোটেলর সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ত তিন যুবকের মধ্যে দুইজনকে শনাক্ত করা হয়। তারা হলেন- আশিকুল ইসলাম ও আব্দুল জব্বার জয়া।

স্থানীয় সূত্রে জানা গেছে, তারা দুই জনের বাড়ি কক্সবাজার শহরের বাহারছড়া এলাকায়। আশিকুল ইসলাম ওই এলাকার মৃত আব্দুল করিমের ছেলে এবং আব্দুল জব্বার জয়া একই এলাকার মো. শফিকের ছেলে। তাদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে র‌্যাব।

আরও পড়ুন: কক্সবাজারে স্বামী-সন্তানকে জিম্মি করে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

কক্সবাজার র‍্যাব -১৫ এর সিপিসি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, খবর পেয়ে স্বামী-সন্তান ও গৃহবধূকে উদ্ধার করা হয়। এখন পর্যন্ত তিনজনের মধ্যে দুইজনকে শনাক্ত করা হয়েছে। তাদের ধরতে অভিযান চলছে।’

এ ঘটনায় হোটেল ম্যানেজারকে আটক করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব। তাৎক্ষণিকভাবে ওই ম্যানেজারের নাম ছোটন বলে জানা গেছে।

ভুক্তভোগীর স্বামী জানান , সামান্য ধাক্কাধাক্কির কারণে তারা আমার এত বড় ক্ষতি করল। বার বার হাতে-পায়ে ধরলেও তারা আমার স্ত্রীকে ফেরত দেয়নি। বেড়াতে এসেছিলাম বেতন পাওয়ার খুশিতে। এখন স্ত্রীর অবস্থা ভাল না। তাকে নিয়ে চিন্তায় আছি।

বিজ্ঞাপন

কক্সবাজার র‌্যাব-১৫ এর লে. কর্নেল খায়রুল আমিন সরকার জানান, এ ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক, তাদের কঠোর শাস্তি পেতে হবে। বিষয়টি নিয়ে অধিকতর তদন্ত চলছে। মামলার বিষয়টিও প্রক্রিয়াধীন।

সারাবাংলা/এনএস

কক্সবাজার পর্যটক ধর্ষণ সংঘবদ্ধ ধর্ষণ স্বামী-সন্তানকে জিম্মি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর