Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি সারাজীবন দেশের অমঙ্গল কামনা করেছে: আমু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ ডিসেম্বর ২০২১ ১৯:০৭

বরিশাল: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, বিএনপি সারাজীবনই দেশের অমঙ্গল কামনা করেছে। এজন্য বিএনপিকে বাংলার মানুষ ত্যাগ করেছে। বাংলাদেশ সৃষ্টি করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। মানুষকে স্বাধীনতার সংগ্রামে উদ্বুদ্ধ করেছিলেন তিনি। অথচ যারা সেদিন গণহত্যা করেছিল সেই মানবতাবিরোধী, যুদ্ধাপরাধীদের সঙ্গে জোট করে সরকার গঠন করেছিল বিএনপি।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ঝালকাঠির নলছিটিতে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ নেতা, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এসব কথা বলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

আমির হোসেন আমু বলেন, ‘খালেদা জিয়া যখন বন্দি হন, তখন এক জায়গায়ও মিছিল হয়নি, একটি পোস্টারও লাগানো হয়নি। আজ হঠাৎ করে কেন তাকে বিদেশে চিকিৎসার জন্য দাবি তুলেছেন? অথচ তার জন্য বিদেশ থেকে একজন চিকিৎসক আনতে পারেন না। খালেদা জিয়াকে বিদেশে নেওয়া বিএনপির কোনো দাবি নয়, বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা।’

বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের প্রবীণ এই নেতা বলেন, ‘দলের নেত্রীর প্রতি যারা শ্রদ্ধাশীল নয়, তারা কখনও দেশপ্রেমিক হতে পারবে না।’

উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন- আমির হোসেন আমুর মেয়ে ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, যুবলীগের আহ্বায়ক দুলাল শরীফ ও ছাত্রলীগ সভাপতি অনিক রহমান সরদারসহ অন্যরা।

সারাবাংলা/এমও

আমির হোসেন আমু বিএনপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর