Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লঞ্চের আগুনে দগ্ধ স্বজনদের দেখতে গিয়ে প্রাণ গেল ২ জনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ ডিসেম্বর ২০২১ ২০:২৩

বরিশাল: এমভি অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ স্বজনদের দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার শিকার হলেন দুই তরুণ। মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মারা গেছেন দু’জনেই।

শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে ঝালকাঠির কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত হাসিব (২২) পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ফারুক আকনের ছেলে এবং পারভেজ (১৮) কাঠালিয়া উপজেলার আমুয়া গ্রামের মো. খোকনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আহত স্বজনদের খোঁজ-খবর নিতে হাসিব ও পারভেজ মোটরসাইকেলে করে কাঠালিয়া থেকে ঝালকাঠি সদর হাসপাতালে যাচ্ছিলেন। পথে নিয়ন্ত্রণ হারালে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে।

আরও পড়ুন-

এ দুর্ঘটনায় দুই হাসিব ও পারভেজ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন। তিনি সারাবাংলাকে বলেন, নিহতদের মরদেহ রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। তাদের অভিভাবকদের কাছে খবর পাঠানো হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার সদরঘাট থেকে বরগুনার পথে ছেড়ে যায় এম‌ভি অভিযান-১০। দিবাগত রাত ৩টার দিকে ঝালকাঠির সুগন্ধা নদীর গাবখান ধানসিঁড়ি এলাকায় লঞ্চটিতে আগুন লাগে।

এ ঘটনায় লঞ্চ থেকে ৩৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গুরুতর দগ্ধ কমপক্ষে ৯০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অনেকের অবস্থাই আশঙ্কাজনক। প্রাণহানি আরও বাড়তে পারে বলে আশঙ্কা রয়েছে।

সারাবাংলা/টিআর

এমভি অভিযান-১০ টপ নিউজ মোটরসাইকেল দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

ই-ক্যাবে প্রশাসক নিয়োগ
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:১৪

সম্পর্কিত খবর