Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩য় বারের মতো বৃহত্তর ময়মনসিংহ সমিতির সভাপতি আজাদ, মহাসচিব হারুন

সারাবাংলা ডেস্ক
২৪ ডিসেম্বর ২০২১ ২০:৩৭

ঢাকা: বৃহত্তর ময়মনসিংহ সমিতি ঢাকার দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন-২০২১ মিরপুরের বৃহত্তর ময়মনসিংহ ভবনে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ ডিসেম্বর) দুপুরে সমিতির সভাপতি প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে ২০২২ ও ২০২৩ সালের জন্য নতুন নির্বাহী পরিষদ নির্বাচন করা হয়।

দ্বিবার্ষিক সভায় তৃতীয়বারের মতো বৃহত্তর ময়মনসিংহ সমিতির সভাপতি হিসেবে মোহাম্মদ আবুল কালাম আজাদ ও মহাসচিব হিসেবে ডিএমপির যুগ্ম-কমিশনার ডিবি উত্তর হারুন-অর-রশিদ নির্বাচিত হয়েছেন।

সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রী সাবেক সচিব সাজ্জাদুল হাসান (নেত্রকোনা), সহ-সভাপতি সাবেক সচিব আবদুল মান্নান (কিশোরগঞ্জ), সাবেক অতিরিক্ত আইজিপি মোখলেছুর রহমান (জামালপুর), মফিজুর রহমান বাবুল, জাকির হোসেন ও পদাধিকারবলে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন লেফটেনেন্ট জেনারেল সিনে জামালী, অবসরপ্রাপ্ত নজরুল ইসলাম, প্রকৌশলী মোহাম্মদ ইউসুফ, সালাউদ্দিন হুমায়ুন, সাবেক সচিব ইব্রাহিম খান, মতিউর রহমানসহ অন্যরা।

যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সচিবসহ অন্য ১৪১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়।

বৃহত্তর ময়মনসিংহ সমিতির দ্বিবার্ষিক সম্মেলনে মহাসচিব হারুন অর রশিদ বার্ষিক প্রতিবেদন পাঠ করেন। এসময় তিনি গত দুই বছরের বিশেষ করে করোনার সময়ে সমিতির বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। তিনি সমিতির সদস্যদের প্রশিক্ষণ, বিনোদন, আর্থসামাজিক সহায়তার তুলে ধরে বলেন, ‘আগামী দিনেও বৃহত্তর ময়মনসিংহের উন্নয়নে সমিতি ভূমিকা পালন করবে।’

সারাবাংলা/এমও

ময়মনসিংহ সমিতি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর