Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হেলথ রিপোর্টার্স ফোরামের সভাপতি রাব্বি, সম্পাদক সোহেল

সিনিয়র করেসপন্ডেন্ট
২৪ ডিসেম্বর ২০২১ ২১:৪৭

ঢাকা: দীর্ঘ এক দশকের বেশি সময় ধরে বাংলাদেশের স্বাস্থ্যখাতের সংবাদ প্রকাশ করে আসা গণমাধ্যমকর্মীদের সংগঠন হেলথ রিপোর্টার্স ফোরাম (বিএইচআরএফ)। সংগঠনটির ২০২২-২০২৩ সেশনের সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আমাদের সময়ের জেষ্ঠ্য প্রতিবেদক রাশেদ রাব্বি ও সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক ইনকিলাবের জ্যেষ্ঠ প্রতিবেদক মাইনুল হাসান সোহেল। সংগঠনটির পক্ষ থেকে স্বাস্থ্য মন্ত্রণালয়কে আরও তথ্যবান্ধব হওয়ার আহ্বান জানানো হয়।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সকালে রাজধানীর পিকিং গার্ডেনে বিএইচআরএফ এর দ্বি-বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করা হয়।

এ দিন বার্ষিক সাধারণ সভার প্রথম ভাগে বিএইচআরএফ’র বিদায়ী সভাপতি ডেইলি টাইমস অব বাংলাদেশ এর নির্বাহী সম্পাদক তৌফিক মারুফের সভাপতিত্বে আগের মেয়াদের সাধারণ সম্পাদক রাশেদ বাব্বি ও কোষাধ্যক্ষ নেসার উদ্দিন বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন। সভায় বিস্তারিত আলোচনার পর কণ্ঠভোটে প্রতিবেদন দুটি পাস হয়।

পরবর্তীতে সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করেন দৈনিক প্রথম আলোর বিশেষ প্রতিনিধি শিশির মোড়ল।

নতুন কমিটিতে সহ-সভাপতি পদে লাবনী গুহ রায় (বৈশাখী টেলিভিশন) ও সেবিকা দেবনাথ (দৈনিক ভোরের কাগজ), যুগ্ম সাধারণ সম্পাদক দিনার সুলতানা (বাংলাদেশ টেলিভিশন), অর্থ সম্পাদক বায়েজিদ মুন্সী (ভোরের ডাক), সাংগঠনিক সম্পাদক মাহমুদ কমল (মাছরাঙ্গা টেলিভিশন) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক তাওছিয়া তাজমিম (দ্য বিজনেস স্ট্যান্ডার্ড) নির্বাচিত হন।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে তৌফিক মারুফ (ডেইলি টাইমস অব বাংলাদেশ), শিশির মোড়ল (দৈনিক প্রথম আলো), জান্নাতুল বাকেয়া কেকা (চ্যালেন আই), আয়নাল হোসেন (আজকের পত্রিকা), ফরিদ উদ্দিন (দৈনিক মানবজমিন), জাকিয়া আহমেদ (বাংলা ট্রিবিউন) ও হাসান মিসবাহ (ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন) নির্বাচিত হন।

সারাবাংলা/এসবি/একে

স্বাস্থ্য হেলথ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর