Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘পাচারের উদ্দেশ্যে’ তুলে নেওয়া কিশোরী উদ্ধার, গ্রেফতার ৩

স্পেশাল করেসপন্ডেন্ট
২৬ ডিসেম্বর ২০২১ ১৮:১০

চট্টগ্রাম ব্যুরো: গাজীপুর থেকে অপহৃত এক কিশোরীকে ১২ দিন পর চট্টগ্রাম নগরী থেকে উদ্ধার করেছে র‍্যাব। এছাড়া অপহরণের সঙ্গে জড়িত তিন জনকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব জানিয়েছে, পাচারের উদ্দেশ্যে ওই কিশোরীকে অপহরণ করা হয়েছিল

রোববার (২৬ ডিসেম্বর) নগরীর ইপিজেড থানার খান সুফিয়া ম্যানশন কাস্টমস বিল্ডিং থেকে ১২ বছর বয়সী ওই কিশোরীকে উদ্ধার করে র‍্যাবের চট্টগ্রাম জোনের একটি দল।

এসময় গ্রেফতার তিন জন হলেন শাহ পরান (১৯), মো. রাহাত হোসেন (২৩) এবং সুমা আক্তার (২০)।

র‌্যাব-৭-এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মাহফুজুর রহমান সারাবাংলাকে জানান, গত ১৩ ডিসেম্বর কিশোরী গাজীপুরের বাসা থেকে খাতা–কলম কেনার জন্য বের হয়। এসময় তাকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে গাজীপুর সদর থানায় মামলা করেন।

ছায়া তদন্তে র‌্যাব জানতে পারে, অপহরণকারীরা চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার খান সুফিয়া ম্যানশন কাস্টমস বিল্ডিংয়ে অবস্থান করছে। রোববার সকালে র‌্যাব সেখানে অভিযান শুরু করে। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে আসামিরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় তিন জনকে গ্রেফতার করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে অপহরণের শিকার কিশোরীকে উদ্ধার করা হয়।

অপহরণের উদ্দেশ্য সম্পর্কে জানতে চাইলে র‌্যাব কর্মকর্তা মাহফুজুর রহমান সারাবাংলাকে বলেন, ‘গ্রেফতার তিন জন সংঘবদ্ধ চক্রের সদস্য। এরা কিশোরীকে অপহরণের পর মুক্তিপণ দাবি করেনি। এমনকি তার পরিবারের সঙ্গে কোনো ধরনের যোগাযোগও করেনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছি, ধীরে ধীরে কিশোরীকে পতিতাবৃত্তিতে লিপ্ত করা অথবা পাচারের পরিকল্পনা ছিল তাদের।’

বিজ্ঞাপন

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গ্রেফতার তিনজনকে গাজীপুরের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। কিশোরীকেও থানায় রাখা হয়েছে, তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সারাবাংলা/আরডি/এমও

অপহরণ কিশোরী উদ্ধার চট্টগ্রাম টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর