Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীতে ছাত্রীর শ্লীলতাহানির দায়ে শিক্ষক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ ডিসেম্বর ২০২১ ২২:২৭

রাজশাহী: কোচিংয়ে পড়ানোর সময় বিভিন্ন অজুহাতে ছাত্রীদের শরীরে হাত দিতেন রাজাবাড়িহাট ডিগ্রি কলেজের শিক্ষক আহাদুজ্জামান নাজিম (৩৭)। শ্লীলতাহানীর অভিযোগে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

নগরীর মহিষবাথান এলাকায় তার নাজিম প্রাইভেট সেন্টারে মঙ্গলবার দশম শ্রেণি পড়ুয়া দুই ছাত্রীর শ্লীলতাহানির মামলায় শনিবার (২৫ ডিসেম্বর) রাতে তাকে গ্রেফতার করা হয়েছে।

এজাহারের বরাত দিয়ে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, গত মঙ্গলবার বিকালে কোচিংয়ে দুই ছাত্রীর শ্লীলতাহানি ঘটান শিক্ষক নাজিম। ওই দুই ছাত্রীকে মোটরসাইকেলে তুলে অন্য জায়গায় নিয়ে যাওয়ারও চেষ্টা করেন। ওই দুই ছাত্রী তার সঙ্গে না গিয়ে বাড়ি চলে যায়।

এরপর, তারা আর কোচিংয়ে যাচ্ছিল না। পরে শনিবার তাদের এক সহপাঠী ভুক্তভোগীদের বাড়ি গিয়ে অভিভাবকদের ঘটনাটি সম্পর্কে জানায়। এরপর ওই দুই ছাত্রীর অভিভাবকসহ অন্য অভিভাবকরা শনিবার সন্ধ্যায় কোচিং সেন্টারটি ঘেরাও করে পুলিশে খবর দেন। এরপর পুলিশ গিয়ে নাজিমকে থানায় নিয়ে আসে। এ নিয়ে রাতেই এক ছাত্রীর অভিভাবক বাদী হয়ে শিক্ষক নাজিমের বিরুদ্ধে মামলা দায়ের করেন। রোববার (২৬ ডিসেম্বর) সকালে নাজিমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ভুক্তভোগীরা জানিয়েছে, রাজাবাড়িহাট ডিগ্রি কলেজের মার্কেটিং বিভাগের প্রভাষক আহাদুজ্জামান নাজিম। কোচিংয়ে তিনি ইংরেজি পড়াতেন। তিনি মাঝে মাঝেই নানান অজুহাতে ছাত্রীদের শরীরে হাত দিতেন। লজ্জায় কেউ কিছু না বলে কোচিংয়ে আসা বন্ধ করে দিত। তবে অভিযোগ অস্বীকার করেছেন নাজিম।

রাতে থানায় তিনি বলেছেন, ছাত্রীদের গায়ে হাত বুলিয়ে তিনি বোঝাচ্ছিলেন যে, ‘বাবা, ভাল করে পড়াশোনা করতে হবে। তাকে ভুল বোঝা হচ্ছে। তিনি পরিস্থিতির শিকার।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর