Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউপি নির্বাচন: নোয়াখালীতে নৌকা ৯, স্বতন্ত্র ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ ডিসেম্বর ২০২১ ০০:০৪

নোয়াখালী: জেলার সদর এবং কবিরহাট উপজেলার ১৬ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯টিতে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী এবং সাতটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

রোববার (২৬ ডিসেম্বর) রাতে তাদেরকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম বলেন, সদর উপজেলায় নৌকা প্রতীক নিয়ে চরমটুয়া ইউনিয়নে মো. কামাল উদ্দিন বাবলু, কাদির হানিফ ইউনিয়নে রহিম চৌধুরী, নেয়াজপুর ইউনিয়নে আমির হোসেন বাহাদুর, অশ্বদিয়া ইউনিয়নে গোলাম হোসেন বাবলু এবং কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে এ কে এম সিরাজ উল্লাহ সিরাজ, বাটইয়া ইউনিয়নে জসিম উদ্দিন শাহীন, চাপরাশিরহাট ইউনিয়নে মহিউদ্দিন টিটু, ঘোষবাগ ইউনিয়নে এ কে এম আলাউদ্দিন ভূইয়া ও ধানসিঁড়ি ইউনিয়নে মো. কামাল খান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি আরও বলেন, সদর উপজেলার স্বতন্ত্র প্রার্থী দাদপুর ইউনিয়নে মিজানুর রহমান শিপন, এওজবাড়িয়া ইউনিয়নে মো. বেলাল হোসেন, পূর্ব চরমটুয়া ইউনিয়নে ফয়সাল বারি চৌধুরী, কালাদরাফ ইউনিয়নে শাহাদাত উল্যাহ সেলিম, আন্ডারচর ইউনিয়নে মো. জসিম উদ্দিন এবং কবিরহাট উপজেলায় সুন্দলপুর ইউনিয়নে মোহাম্মদ ইলিয়াস ও ধানশালিক ইউনিয়নে মো. শাহাবুদ্দিন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, সকলের আন্তরিকতায় একটি অনবদ্য নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, সকলের প্রতি কৃতজ্ঞতা।

জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান বলেন, প্রশাসন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সকল পদ্ধতি অবলম্বন করেছে। কোথাও কোনো সহিংসতা হয়নি। সকল বয়সের মানুষের উপস্থিতিতে একটি ভোট উৎসব হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর