Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লঞ্চে অগ্নিকাণ্ড: বিষখালী নদী থেকে দগ্ধ একজনের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ ডিসেম্বর ২০২১ ১২:৩৪

বরিশাল: সুগন্ধা নদীতে ঢাকা থেকে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনার ৪ দিন পর দগ্ধ একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ ডিসেম্বর) সকালে ঝালকাঠি সদর উপজেলার কিস্তাকাঠি এলাকা সংলগ্ন বিষখালী নদী থেকে ওই ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে স্থানীয়রা নদীতে মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে রাজাপুর ও ঝালকাঠি থানার পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহের পেটে পোড়া দাগ ছিল। তবে এখনো তার পরিচয় নিশ্চিত করা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে সোমবার চতুর্থ দিনের মতো সুগন্ধা ও বিষখালী নদীতে উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের সদস্যরা। নিখোঁজের সন্ধানে এখনো নদীর তীরে আছেন স্বজনরা।

বিকেলে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি নিখোঁজ ব্যক্তিদের স্বজনের নমুনা সংগ্রহ কার্যক্রম শুরু করবে। সুগন্ধা নদী তীরে মিনি পার্কে তারা নমুনা সংগ্রহ করে ঢাকায় ডিএনএ পরীক্ষার জন্য পাঠাবে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা থেকে বরগুনার উদ্দেশ্যে যাওয়া এমভি অভিযান-১০ নামের লঞ্চে অগ্নিকাণ্ড ঘটে। এ ঘটনার পর লঞ্চ থেকে ৪০ জনের মরদেহ উদ্ধার করা হয়।

সারাবাংলা/এসএসএ

টপ নিউজ লঞ্চে অগ্নিকাণ্ড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর