Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বজনের লাশ দেখতে গিয়ে সড়কে প্রাণ গেল একই পরিবারের ৩ নারীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ ডিসেম্বর ২০২১ ১৫:১৪

প্রতীকী ছবি

কেরানীগঞ্জ: নিকটাত্মীয় মারা যাওয়ায় মরদেহ দেখতে অটোরিকশায় যাচ্ছিলেন মা-মেয়েসহ একই পরিবারের তিন জন। পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান তারা। আহত হন অটোরিকশা চালক ও ওই পরিবারের আরও ৩ জন।

সোমবার (১৭ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে উপজেলার মাঝিকান্দা-মৃধাকান্দা এলাকায় চাররাস্তার মোড়ে এ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার নয়নশ্রী এলাকার শফি বেপারীর স্ত্রী ময়না বেগম (৫০), তার মেয়ে সুফিয়া বেগম (২৫), ও সুফিয়ার মামী রাহেলা বেগম (৪০)। এ ঘটনায় আহত চারজন হলেন সুফিয়ার চাচা রাজ্জাক বেপারী, চাচাতো ভাই পারভেজ, ফুফু মালা বেগম ও অটোরিকশা চালক মিরাজ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে আহত রাজ্জাকের ফুফুর মৃত্যুর সংবাদ পেয়ে পরিবারের লোকজনকে নিয়ে ইজিবাইকে করে দোহার উপজেলার খালপাড় এলাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা। অটোরিকশাটি মাঝিরকান্দা- মৃধাকান্দার চার রাস্তার মোড় অতিক্রম করার সময় দোহার থেকে নবাবগঞ্জগামী একটি একটি বালুবাহী ট্রাক এসে ইজিবাইকটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই তিন নারীর মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে তিন জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে আহত মালা বেগমের অবস্থা গুরুতর দেখে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ঘজানান, ট্রাক ও ইজিবাইক জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসএ

টপ নিউজ প্রাণ হারালেন একই পরিবারের ৩ নারী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর