Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রয়োগে সতর্ক থাকার নির্দেশ

স্পেশাল করেসপন্ডেন্ট
২৭ ডিসেম্বর ২০২১ ২০:১৩

চট্টগ্রাম ব্যুরো: স্কুল শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম পরিদর্শন করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। তিনি শিশু শিক্ষার্থীদের ভ্যাকসিন প্রদানে সর্বোচ্চ সতর্ক থাকার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।

সোমবার (২৭ ডিসেম্বর) সকালে নগরীর সার্সন রোডে চট্টগ্রাম গ্রামার স্কুলে ভ্যাকসিন কেন্দ্র পরিদর্শন করেন। ওই কেন্দ্রে ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের ভ্যাকসিন দেওয়া হচ্ছে।

এ সময় উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ‘বিশ্বের অনেক দেশ করোনার এক ডোজ ভ্যাকসিন দিতে হিমশিম খাচ্ছে। অথচ আমরা ১২ বছরের শিক্ষার্থীদেরও টিকা দিচ্ছি। বুষ্টার ডোজও দেওয়া শুরু হয়েছে। এই সফলতা মাননীয় প্রধানমন্ত্রীর। তিনি যতদিন বাংলাদেশের নেতৃত্ব দেবেন ততদিন বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাবে।’

উপস্থিত ছিলেন চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রদীপ চক্রবর্তী, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদফতরের চট্টগ্রাম বিভাগের পরিচালক আরিফ এলাহী, উপ-পরিচালক (মাধ্যমিক) দেবব্রত দাশ এবং চট্টগ্রাম গ্রামার স্কুলের প্রধান শিক্ষক তোহসিন খান।

এদিকে, বেসরকারি প্রিমিয়ার ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের সভায় যোগ দেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। উপাচার্য ও একাডেমিক কাউন্সিলের সভাপতি ড. অনুপম সেনের সভাপতিত্বে ট্রেজারার এ কে এম তফজল হক, অধ্যাপক অমল ভূষণ নাগ, মোহীত উল আলম, তৌফিক সাঈদ, সোহেল এম শাকুর, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক মিহির কুমার রায়, চবি’র রেজিস্ট্রার এস এম মনিরুল হাসান, একাডেমিক কাউন্সিলের সদস্য সচিব প্রিমিয়ার ইউনিভার্সিটির রেজিস্ট্রার খুরশিদুর রহমান এবং সদস্য সহযোগী অধ্যাপক এম মঈনুল হক, ইফতেখার মনির, টুটন চন্দ্র মল্লিক, তানজিনা আলম চৌধুরী, ফারজানা ইয়াসমিন চৌধুরী এবং সাদাত জামান খান উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরডি/একেএম

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর