Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৬ষ্ঠ বারের মতো ‘বেস্ট ব্র্যান্ড’র স্বীকৃতি পেল ফ্রেশ

সারাবাংলা ডেস্ক
৩০ ডিসেম্বর ২০২১ ১৫:২০

ছবি: সংগৃহীত

ঢাকা: টানা ৬ষ্ঠ বারের মতো ‘বেস্ট ব্র্যান্ড’র স্বীকৃতি অর্জন করেছে ফ্রেশ আটা, ময়দা ও সুজি। সম্প্রতি আয়োজিত ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০২১’ অনুষ্ঠানে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

সারাদেশে ভোক্তাদের জরিপের ভিত্তিতে প্রতিবছর বিভিন্ন ক্যাটাগরিতে দেশের বেস্ট ব্র্যান্ড নির্বাচিত করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ও নিয়েলসেন আইকিউ। গতকাল বুধবার (২৯ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ফেশ।

বিজ্ঞাপন

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, সারাদেশে ভোক্তাদের জরিপের ভিত্তিতে প্রতিবছর বিভিন্ন ক্যাটাগরিতে দেশের বেস্ট ব্র্যান্ড নির্বাচিত করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ও নিয়েলসেন আইকিউ। সেই মতামতের ভিত্তিতে আটা-ময়দা-সুজি ক্যাটগরিতে টানা ৬ষ্ঠ বারের মতো এই স্বীকৃতি অর্জন করে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে ফ্রেশ আটা-ময়দা-সুজি।

বেস্ট ব্র্যান্ড’র এই স্বীকৃতিতে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের (এমজিআই) পক্ষ থেকে, ফ্রেশ আটা-ময়দা-সুজির অগণিত ভোক্তা, বিক্রেতা, সরবরাহকারী ও শুভানুধ্যায়ীদের জানাই আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন। ভবিষ্যতেও ফ্রেশ আটা-ময়দা-সুজির গুণগত মান ও ভোক্তাদের আস্থা ধরে রাখতে এমজিআই কাজ করে যাবে বলেও ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সারাবাংলা/এনএস

ফ্রেশ বেস্ট ব্র্যান্ড বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর