Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সংঘবদ্ধ ধর্ষণের শিকার স্কুলছাত্রী, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
৩০ ডিসেম্বর ২০২১ ১৫:৩৩

সুনামগঞ্জ: জেলার দোয়রাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ঘিলাতলী গ্রামের দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে ওই ধর্ষণের ঘটনা ঘটে। ইতোমধ্যে, এক ধর্ষক মনির মিয়াকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। তিনি জাহাঙ্গীরনগর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

এদিকে, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় বুধবার (২৯ ডিসেম্বর) রাতে দুই ধর্ষকসহ তিন জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগীর বাবা।

ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে ২২ ধারায় আদালতে জবানবন্দি দিয়েছেন। এরপর মেডিকেল পরীক্ষার জন্য তাকে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, ঘিলাতলী গ্রামের ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রতিবেশি মাসুক মিয়ার ছেলে হাবিব মিয়া (২০) প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে পালিয়ে বিয়ে করার জন্য তাকে নানাভাবে চাপ প্রয়োগ করে। তাকে বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দেয়। পালিয়ে বিয়ে করার প্রলোভন দেখিয়ে ২৮ ডিসেম্বর সন্ধ্যায় ওই ছাত্রীকে বাড়ি থেকে ডেকে আনে হাবিব। পরে রাতে তার বোন জামাই জাহাঙ্গীরনগর গ্রামের মনির মিয়া ও তার মামাতা ভাই কস্তারগাঁও গ্রামের মৃত সোনাফর আলীর ছেলে রফিক মিয়া ধানের জমিতে ধর্ষণ করে তাকে ফেলে রেখে যায়।

পরে ওই ছাত্রী তার বাবাকে মোবাইল ফোনে বিষয়টি জানালে রাতেই তাকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মনির মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের ঘটনায় মনির মিয়া নামের এক জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর