Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুলিস্তানে বাসচাপায় আহত আরেক জনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ ডিসেম্বর ২০২১ ১৯:১৮

ঢাকা: রাজধানীর গুলিস্তানে বাসের ধাক্কায় গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তুষার (৩০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে একই ঘটনায় দুই জনের মৃত্যু হলো।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে তার মৃত্যু হয়। হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুর্ঘটনার পরপর চার জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তখন চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে তার নাম জানা যায় শুকুর মাহমুদ (৫৮)। আর চিকিৎসাধীন সন্ধ্যায় মারা যান তুষার। মৃতদেহ দুটি মর্গে রাখা হয়েছে।

স্বজনরা জানায়, শুকুর মাহমুদের থাকেন নারায়ণগঞ্জের ভুইগর এলাকায়। তিনি আমেরিকা প্রবাসী। তবে নিহত তুষারের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

গুলিস্তানে বাসের ধাক্কায় প্রাণ গেল পথচারীর

তুষারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া আব্দুস সাত্তার জানান, ঘটনাস্থলের অনেকের কাছে শুনেছি, বাসে কোনো যাত্রী ছিল না। এক পুলিশ সদস্য বাসটি চালাচ্ছিল। বাসটি জব্দ করে ডাম্পিংয়ে নিয়ে যাচ্ছিল।

এর আগে, বেলা আড়াইটার দিকে গুলিস্তান ট্রেড সেন্টারের পাশে শ্রাবণ পরিবহনের একটি বাস পথচারীদের ধাক্কা দেয়। এতে চার জন গুরুতর আহত হয়। এ ঘটনায় হাসপাতালে দুই জনের মৃত্যু হয়েছে। আর দুই জনকে চিকিৎসা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

সারাবংলা/এসএসআর/পিটিএম

গুলিস্তান বাসচাপা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর