Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড পেলেন ডা. তুষার

সারাবাংলা ডেস্ক
৩১ ডিসেম্বর ২০২১ ১৪:২৩

ঢাকা: ‘শেখ হাসিনা ইয়্যুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড ২০২০’ পেয়েছেন ডা. মো. সালাউদ্দিন মাহমুদ তুষার।জাতীয় ও আন্তর্জাতিকভাবে অনন্য মানবিক অবদানের স্বীকৃতি দিতে ‘ঢাকা ওআইসি ইয়্যুথ ক্যাপিটাল ২০২০’-এর অধীনে দেশে প্রথমবারের মতো এই পুরস্কারটি চালু করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে এক অনুষ্ঠানে এই পুরস্কার গ্রহণ করেন ডা. মো. সালাউদ্দিন মাহমুদ তুষার। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বঙ্গভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ওসমানী স্মৃতি মিলনায়তনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন। অনুষ্ঠানে পুরস্কারজয়ীদের শুভকামনা জানিয়ে ভিডিওবার্তা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাষ্ট্রপতির পক্ষে সমাপনী অনুষ্ঠানের সভাপতি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।

বিজ্ঞাপন

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশনের (ওআইসি) সেক্রেটারি জেনারেল অ্যাম্বাসেডর হিসেইন ইব্রাহিম তাহা। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, রাশিয়ার যুব বিষয়ক ফেডারেল এজেন্সির প্রধান (মন্ত্রী) সেনিয়া রাজুভায়েভা, মালদ্বীপের যুব ক্রীড়া ও সামাজিক ক্ষমতায়ন বিষয়ক মন্ত্রী আহমেদ মাহলুফ, তাতারস্তান প্রজাতন্ত্রের যুবমন্ত্রী তিমুর সুলেমানভ, ইসলামিক কো-অপারেশন ইয়্যুথ ফোরামের প্রেসিডেন্ট তাহা আয়হান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর