Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুখরোচক শব্দ বৃষ্টি করে কোনো লাভ নেই: ওবায়দুল কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট
৩১ ডিসেম্বর ২০২১ ১৪:৩৪

ফাইল ছবি

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘কোনো ওয়ার্ম আপেই কাজ হবে না। নেতিবাচক ও হঠকারী রাজনীতির কারণে জনগণ বিএনপিকে চিনে ফেলেছে।

তিনি বলেন, সরকার পতন, আন্দোলন- এসব মুখরোচক শব্দ বৃষ্টি করে কোনো লাভ নেই।

‘সরকারকে পদত্যাগে বাধ্য করতে ওয়ার্ম আপ চলছে।’, বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের প্রেক্ষিতে শুক্রবার সকালে নিজ বাসভবনে ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যাদের পায়ের নিচ থেকে মাটি সরে যাচ্ছে, তারা আবার সরকার পতনের দিবা স্বপ্ন দেখছে। তারা ঘোলা পানিতে মাছ শিকারের ব্যর্থতা থেকে শিক্ষা নিতে পারেনি।

অলি-গলি পথে না হেঁটে নির্বাচনমুখী হওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন ছাড়া পরিবর্তনের কোনো বিকল্প নেই।

‘সরকার স্বাধীনতার বিরুদ্ধে অবস্থান নিয়েছে’, ‘মানুষের অধিকার হরণ করেছে’,- বিএনপি নেতাদের এমন অভিযোগের জবাবে তিনি বলেন, বিএনপি নেতারা যখন এসব কথা বলেন, তখনও স্বাধীনতাবিরোধী উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠী তাদের বগলদাবায়।

তিনি আরও বলেন, দেশবিরোধী সকল অপশক্তির অভিন্ন প্লাটফর্ম হচ্ছে বিএনপি। যারা নিজেরাই স্বাধীনতার চেতনা নস্যাতে জন্মলগ্ন থেকেই অপতৎপরতা চালাচ্ছে।

‘আওয়ামী লীগের নেতৃত্বে দেশের স্বাধীনতা এসেছে, আওয়ামী লীগই এর সুরক্ষা দিতে পারে জনগণকে সঙ্গে নিয়ে।’- দাবি করেন ওবায়দুল কাদের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের অধিকার ফিরিয়ে দিয়েছেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এজন্যই সরকারের উন্নয়নের রাজনীতিতে বিএনপি ঈর্ষাকাতর। বিএনপি নিজেদের অন্ধকার ভবিষ্যৎ দেখে হতাশায় কাতর।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এএম

ওবায়দুল কাদের টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর