Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঢাবি’র ডিন নির্বাচন: নীল দলের প্রার্থী চূড়ান্ত

ঢাবি করেসপন্ডেন্ট
১ জানুয়ারি ২০২২ ১৯:৫২

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অনুষদগুলোর ডিন নির্বাচনে আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন নীল দলের প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। একটি অনুষদে দুই জন সমান ভোট পাওয়ায় দুই জনই নীল দলের পক্ষে মনোনয়ন জমা দেবেন বলে জানা গেছে।

শনিবার (১ জানুয়ারি) নীল দলের সভায় নির্বাচনকে সামনে রেখে অনুষদগুলোর ডিন পদে প্রার্থী চূড়ান্ত করা হয়েছে বলে সভায় উপস্থিত সূত্র সারাবাংলাকে নিশ্চিত করেছে।

১৩ জানুয়ারি অনুষ্ঠেয় ডিন নির্বাচনে নীল দলের পক্ষে কলা অনুষদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আবদুল বাছির, আইন অনুষদে অধ্যাপক ড. রহমত উল্লাহ, ফার্মেসি অনুষদে অধ্যাপক সীতেশ চন্দ্র, ব্যবসায় শিক্ষা অনুষদে অধ্যাপক আব্দুল মঈন, বিজ্ঞান অনুষদে অধ্যাপক আব্দুস ছামাদ, চারুকলা অনুষদে অধ্যাপক ড. নিসার হোসেন, আর্থ অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস অনুষদে অধ্যাপক জিল্লুর রহমান, জীব বিজ্ঞান অনুষদে প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক এ কে এম মাহবুব হাসান, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক হাফিজ মুহম্মদ হাসান বাবু মনোনয়ন পেয়েছেন।

এদিকে, সামাজিক বিজ্ঞান অনুষদে সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক ও অনুষদের বর্তমান ডিন অধ্যাপক ড. সাদেকা হালিম ও ক্রিমিনোলোজি বিভাগের প্রতিষ্ঠাতা চেয়ারপারসন অধ্যাপক ড. জিয়া রহমান সমানসংখ্যক ভোট পাওয়ায় দুইজনই নীল দলের পক্ষে মনোনয়ন জমা দেবেন।

সারাবাংলা/আরআইআর/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর