Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাঁপাইনবাবগঞ্জে `বিনোদন পার্ক’ এর যাত্রা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ জানুয়ারি ২০২২ ০৮:৫৭

চাঁপাইনবাবগঞ্জ: জেলার সদর উপজেলায় বিনোদন পার্কের যাত্রা শুরু হয়েছে। শনিবার (১ জানুয়ারি) উপজেলার দক্ষিণ শহর এলাকায় ফিতা কেটে পার্কটির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।

এ সময় উপস্থিত ছিলেন বিনোদন পার্কের সত্ত্বাধিকারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাড. ইয়াসমিন সুলতানা রুমাসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

পার্ক কর্তৃপক্ষ জানায়, উদ্বোধনের পর থেকে পার্কটি জনগণের বিনোদনের জন্য চালু করা হলো। পার্কটির প্রবেশমূল্য ২০ টাকা। এখানে হরিণ, কবুতর, বিভিন্ন জাতের পাখিসহ আছে শিশুদের বিনোদনের জন্য বেশকিছু রাইড। রয়েছে পুকুরে ঘোরাঘুরির জন্য নৌকা। এছাড়াও এখানে সভা-সেমিনারের জন্য রয়েছে ছোট বড় মিলনায়তন। পিকনিক করার জন্য পানির সুব্যবস্থাসহ আছে অন্যান্য সুবিধাও।

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর