Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জমি নিয়ে বিরোধে শ্বশুরের হাতে জামাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ জানুয়ারি ২০২২ ১৭:০৬

প্রতীকী ছবি

বরগুনা: বেতাগী উপজেলায় জমি নিয়ে বিরোধে শ্বশুরের হাতে জামাই খুন হয়েছেন। রোববার (২ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ ভোলানাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ধলু মৃধা (৬০)। তিনি ওই এলাকর মৃত মোজাফর মৃধার ছেলে। সংঘর্ষে নিহত ধলু মৃধার ছেলে মো. হাসান (১৯) আহত হয়েছেন।

নিহতের স্বজনেরা জানান, নিহত ধলু মৃধার সঙ্গে জমি নিয়ে তার চাচা শশুর রফিক মল্লিকের (৫৫) দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। এর জের ধরে আজ সকালে রফিক মল্লিক তার লোকজন নিয়ে সকালে জমি পরিমাপ করতে আসে। এ সময় ধলু মৃধার সঙ্গে রফিকের কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে রফিক তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে ধলু মৃধা ও তার ছেলেকে আঘাত করেন। এতে ধলু মৃধা ঘটনাস্থলে মারা যায় ও তার ছেলে হাসান আহত হন।

বেতাগী হাসপাতালে নেওয়ার পরে জরুরি বিভাগের চিকিৎসক ধলু মৃধাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ময়নাতদন্তের জন্য লাশ নিয়ে যায়।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে পুলিয় হাসপাতালে যায়। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এসএসএ

শ্বশুরের হাতে জামাই খুন

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর