Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লঞ্চে আগুন: আরও এক যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৩ জানুয়ারি ২০২২ ১২:৪৩

ঢাকা: ঝালকাঠির লঞ্চে আগুনের ঘটনায় দগ্ধ রাসেল শেখ (৩৮) নামে আরও একজন মারা গেছেন।

সোমবার (৩ জানুয়ারি) শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) বেলা ১১টার দিকে মৃত্যু হয় তার। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ইনস্টিটউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

ডা. সামন্ত জানান, রাসেলের শ্বাসনালীসহ ১৮ শতাংশ দগ্ধ হয়েছিল। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন থাকার পর আজ তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় দগ্ধ আরও দুইজনকে আইসিইতে রাখা হয়েছে। আর সব মিলিয়ে ভর্তি রয়েছেন ১২ জন।

গতকাল সন্ধ্যার দিকে মারা যায় তামিম হাসান (৮)। এর আগে বুধবার সন্ধ্যা আইসিইউতে মৃত্যু হয় শাহিনুর খাতুন স্বপ্না (৪০) নামে এক নারীর। আর ঘটনার পরদিন রাতে ইনস্টিটিউটে চিকিৎসাধীন মারা যায় হাবিব খান (৪৫) নামে একজন মারা যান।

রাসেলের ভাই মুন্না শেখ জানান, তাদের মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার নোওয়াপাড়া গ্রামে। বাবার নাম মৃত গাফফার শেখ। বর্তমানে সবুজবাগ মাদারটেক চৌরাস্তায় থাকেন। রাসেল বেকারির ভ্যানগাড়ি চালাতেন।

মুন্না আরও জানায়, রাসেল তার পরিবারের ৯ জন সদস্য নিয়ে বেড়াতে যাচ্ছিলেন বরগুনার এক আত্মীয়ের বাসায়। লঞ্চে অগ্নিকাণ্ডের পর রাসেলের স্ত্রী পুতুল (৩২) ও রাসেলের শ্যালক কালু (২৮) ও রবিন (১৬) কে আহত জীবিত পাওয়া গেছে।

রাসেলের শাশুড়ি মনোয়ারা বেগম (৭০), কালুর স্ত্রী রুমা আক্তার (২০) তার মেয়ে অহনা (৫) ঘটনাস্থলে মারা যান। কিন্তু রাসেলের দুই ছেলে ইমন (৮) ও জীবনের (১২) লাশ এখনো পাওয়া যায়নি।

গত ২৪ ডিসেম্বর ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি অভিযান-১০ নামে একটি যাত্রীবাহী লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। এতে এখন পর্যন্ত ৪৮ জনের প্রাণহানি ঘটেছে। প্রাণ বাঁচাতে নদীতে লাফিয়ে পড়ে নিখোঁজ রয়েছেন লঞ্চের অনেক যাত্রী।

আরও পড়ুন-

সারাবাংলা/এসএসআর/এএম

এমভি অভিযান-১০ টপ নিউজ লঞ্চে আগুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর