Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মদপানে ২ শিক্ষার্থীর মৃত্যু, অসুস্থ ৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ জানুয়ারি ২০২২ ১৪:৫৬

প্রতীকী ছবি

রাজশাহী: খ্রিস্টীয় নববর্ষ পালনের সময় অতিরিক্ত মদ্পানে অসুস্থ দুই শিক্ষার্থীর রাজশাহী মেডিকেল কলেজে (রামেক) মৃত্যু হয়েছে। এছাড়াও অসুস্থ অবস্থায় আরও ৯ জন হাসপাতালে ভর্তি রয়েছেন।

মৃতদের মধ্যে রয়েছেন: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েটের) যন্ত্রকৌশল বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাসুরুর মুহিত (২৩) এবং আরেক জন চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিকের শিক্ষার্থী আসাদুল ইসলাম (২২)।

বিজ্ঞাপন

মুহিতের বাড়ি সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার মুকুন্দগাঁতী গ্রামে। তিনি তালাইমারি বিএসবি ছাত্রাবাসে থাকতেন। আসাদুলের বাড়ি রাজশাহী নগরীর উপকণ্ঠ সমসাদিপুর এলাকায়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন তুহিন জানান, থার্টিফাস্ট নাইটে বন্ধুদের সঙ্গে মদপান করেন রুয়েট শিক্ষার্থী মুহিত। এরপর অসুস্থ হয়ে গেলে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। রোববার দিবাগত রাত দুইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, মুহিতের মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে মামলা করাও হয়েছে। স্বজনদের কাছে মরদেহ বুঝিয়ে দেয়া হয়েছে।

অপরদিকে, নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম (ওসি) জানান, আসাদুল ইসলাম থার্টিফার্স্ট নাইটে এলাকার বন্ধুদের সঙ্গে মদপান করেছিলেন। শনিবার রাতে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা রামেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে তার মৃত্যু হয়। আসাদুলের লাশ ময়নাতদন্ত করে পরিবারের সদস্যদের বুঝিয়ে দেওয়া হয়েছে।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর