Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

চবি করেসপন্ডেন্ট
৩ জানুয়ারি ২০২২ ১৭:৫৪

প্রতীকী ছবি

চট্টগ্রাম ব্যুরো: ঝুলন্ত অবস্থায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। সেখানে একটি চিরকূটও পাওয়া গেছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশের ধারণা, ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।

সোমবার (৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে চবি’র শাহজালাল হলের সামনে এস আলম কটেজ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মৃত অনিক চাকমা চবি’র মেরিন সায়েন্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিল। তার বাড়ি রাঙামাটি জেলার বালুখালী ইউনিয়নে।

এস আলম কটেজে বসবাসরত কয়েকজন শিক্ষার্থী জানান, রোববার রাতে অনিক নিজের কক্ষে একা ছিল। তার রুমমেট বাড়িতে গেছে। সোমবার সকাল ১১টার পরও ওই কক্ষ থেকে কোন সাড়াশব্দ না পাওয়ায় জানালার ফাঁক দিয়ে অনিককে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা এবং পুলিশ গিয়ে লাশ উদ্ধার করেন।

চবি মেডিকেল সেন্টারের প্রধান ডা. আবু তৈয়ব বলেন, ‘লাশ দেখে আমাদের ধারণা, তিনি আত্মহত্যা করেছেন। সম্ভবত ভোরের দিকে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনে পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে।’

চবি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. কবির হোসেন বলেন, ‘প্রক্টরিয়াল টিমের সদস্যদের কাছ থেকে খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় থাকা এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছি। কীভাবে মারা গেছে সেটি আমরা এখনও নিশ্চিত নই। আত্মহত্যা হতে পারে, আবার অন্য কোনো কারণেও মৃত্যু হতে পারে। ওই কক্ষে একটি চিরকূট পাওয়া গেছে। আমরা সার্বিক বিষয় তদন্ত করে দেখছি।’

সারাবাংলা/সিসি/পিটিএম

চবি শিক্ষার্থী ঝুলন্ত লাশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর