Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামিন পাননি হলি ফ্যামিলির সেই চিকিৎসক

স্টাফ করেসপন্ডেন্ট
৩ জানুয়ারি ২০২২ ১৭:৫৮

ঢাকা: ছাত্রীকে যৌন হয়রানির মামলায় জামিন পাননি রাজধানীর হলি ফ্যামিলি মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরী। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলামের আদালত তার জামিনের আবেদনটি নামঞ্জুর করে দেন।

সোমবার (৩ জানুয়ারি) ডা. সালাউদ্দিনের জামিন আবেদনের শুনানি হয়। এদিন ডা. সালাউদ্দিনের পক্ষে শুনানি করেন ঢাকা আইনজীবী সমিতির সভাপতি আবদুল বাতেন ও বিলাসী সরকার। রাষ্ট্রপক্ষে আদালতে রমনা থানার সাধারণ নিবন্ধন শাখার (নারী-শিশু) উপপরিদর্শক (এসআই) মকবুলুর রহমান জামিন আবেদনের বিরোধিতা করেন। দুই পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুরের আদেশ দেন আদালত।

এর আগে, গত ২৮ ডিসেম্বর রমনা থানায় সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে মামলা করেন ওই শিক্ষার্থী। পরদিন ২৯ ডিসেম্বর ডা. সালাউদ্দিনকে গ্রেফতার করে র‌্যাব। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৩০ ডিসেম্বর পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছিলেন তদন্ত কর্মকর্তা। তবে আদালত তার রিমান্ডের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলায় বাদীর অভিযোগে, মেডিকেল কলেজের ফার্মাকোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরী গত বছরের ৯ সেপ্টেম্বর মেসেঞ্জারে ওই শিক্ষার্থীকে বিভিন্ন কুপ্রস্তাব দেন। রাজি না হওয়ায় এক শিক্ষাবর্ষে অনেক বছর আটকে রাখার হুমকিও দেন। এরপর কলেজে বিভিন্নভাবে ডেকে তার দেওয়া মেসেজ ফোন থেকে মুছে ফেলতে এবং তার সঙ্গে আলাদাভাবে দেখা করতে বলেন।

ওই শিক্ষক অপরিচিত নম্বর থেকে ফোন দিয়ে শিক্ষার্থীকে ভয়ও দেখান। এসব অভিযোগে ওই শিক্ষার্থী প্রথমে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে রমনা থানায় মামলা দায়ের করেন।

সারাবাংলা/এআই/টিআর

জামিন আবেদন জামিন আবেদন নামঞ্জুর হলি ফ্যামিলি হলি ফ্যামিলির চিকিৎসক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর