Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হামলার শিকার ইমরানের সাবেক স্ত্রীর ক্ষোভ— এই কি নয়া পাকিস্তান!

আন্তর্জাতিক ডেস্ক
৩ জানুয়ারি ২০২২ ১৮:৫৪

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরানের খানের প্রাক্তন স্ত্রী রেহাম খানের গাড়িতে এক দুষ্কৃতিকারী গুলি চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনার বিস্তারিত তুলে ধরেছেন রেহাম খান নিজে। সিরিজ টুইটারে ঘটনার বিস্তারিত লিখে তার প্রশ্ন, ‘এটাই কি ইমরান খানের নয়া পাকিস্তান?’

সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, রোববার রাতে এক আত্মীয়র বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার সময় রেহাম খানের গাড়িতে হামলা ও নির্বিচারে গুলি চালায় এক দুষ্কৃতিকারী। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এই ঘটনা জানান রেহাম।

বিজ্ঞাপন

সিরিজ টুইটে তিনি প্রশ্ন করেন, ‘এটাই কি ইমরান খানের নতুন পাকিস্তান?’ আইনশৃঙ্খলা রক্ষায় পাকিস্তান সরকারের ব্যর্থতা তুলে ধরে তিনি লিখেন, ‘ভীরু, জোচ্চোর আর লোভীদের রাজ্যে আপনাদের স্বাগত!’

টুইটারে তিনি লিখেন, ‘আমি একজন সাধারণ পাকিস্তানির মতো এখানে বাঁচতে এবং মরতে চাই। আমার উপর কাপুরুষোচিত হামলা বা রাস্তার মাঝখানে নিরাপত্তাবাহিনীর কাউকে উড়িয়ে দেওয়া— এসব ঘটনার দায় এই কথিত সরকারকেই নিতে হবে।

উল্লেখ্য যে, ২০১৪ সালে পাকিস্তান ক্রিকেট দলের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক ইমরান খানকে বিয়ে করেন পাকিস্তানি বংশোদ্ভূত ব্রিটিশ সাংবাদিক রেহাম খান। তবে এক বছর পর ২০১৫ সালে তাদের বিয়ে ভেঙে যায়। এর পর থেকেই রাজনীতিবিদ প্রাক্তন স্বামীর বিরুদ্ধে সমালোচনায় সরব রেহাম খান। ২০১৯ সালে পুলওয়ামা হামলার পর ইমরানকে সেনাবাহিনীর হাতের পুতুল বলেছিলেন তিনি। ধর্ষণের ঘটনায় নারীর পোশাক নিয়ে ইমরান খানের বিতর্কিত মন্তব্যেরও কড়া সমালোচনা করেছিলেন রেহাম খান।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

ইমরান খান টপ নিউজ পাকিস্তান রেহাম খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর