Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লোহাগড়ায় যাবেন সেনাপ্রধান, নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ জানুয়ারি ২০২২ ১৯:১১

নড়াইল: বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ লোহাগড়ায় আসছেন। সেনা সদর দফতরের তথ্য অনুযায়ী, মঙ্গলবার দুপুর ১২টা নাগাদ সেনাবাহিনীর প্রধান হেলিকপ্টারযোগে লোহাগড়ার উপজেলার করফা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অবতরণ করবেন।

এরপর তিনি করফা গ্রামে বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম অধ্যাপক এস এম রোকনউদ্দিন আহমেদের নামে ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতাল নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করবেন। উদ্বোধন শেষে তিনি করফা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করবেন।

বিজ্ঞাপন

কম্বল বিতরণ শেষে সেনাবাহিনীর প্রধান এস এম শফি উদ্দিন আহমেদ স্পিডবোটযোগে মধুমতি নদীর করফা ঘাট থেকে কালনা রেলওয়ে সেতু নির্মাণ কাজ পরিদর্শন করবেন। দুপুরে তিনি শহরের লোহাগড়ার মধুমতি আর্মি ক্যাম্পে সেনাবাহিনীর সদস্যদের সঙ্গে মধ্যাহ্ন ভোজে যোগ দেবেন।

এরপর তিনি সেনাবাহিনীর শীতকালীন প্রশিক্ষণ এলাকা পরিদর্শন শেষে লক্ষ্মীপাশা শেখ রাসেল মিনি স্টেডিয়াম (মোল্লার মাঠ) থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় ফিরে যাবেন।

এদিকে সেনাবাহিনীর প্রধান এস এম শফি উদ্দিন আহমেদের আগমন ঘিরে দু’দিন আগেই সেনাবাহিনী লোহাগড়া শহর, করফা, কালনাসহ আশপাশের এলাকায় ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা নিয়েছেন। নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে সমগ্র এলাকা।

উল্লেখ্য, সেনাবাহিনীর প্রধান এস এম শফি উদ্দিন আহম্মদ এর পৈতৃক বাড়ি লোহাগড়ার করফা গ্রাম। তবে মধুমতির ভাঙনে সেই ভিটেবাড়ি অনেক আগেই নদী গর্ভে বিলীন হয়ে গেছে। এস এম শফিউদ্দিন আহমদ ২০২১ সালের ২৪ জুন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান হিসেবে দায়িত্ব লাভ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

এস এম শফিউদ্দিন আহমেদ বাড়তি নিরাপত্তা লোহাগড়া সেনাপ্রধান

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর