Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যমুনা ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

সারাবাংলা ডেস্ক
৩ জানুয়ারি ২০২২ ১৯:৪৭

ঢাকা: কেরানীগঞ্জের যমুনা ব্যাংক বৃদ্ধ নিবাসে যমুনা ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েচে। যমুনা ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান গাজী গোলাম আশরিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন যমুনা ব্যাংকের সাবেক চেয়ারম্যান, প্রতিষ্ঠাতা পরিচালক ও বর্তমান শেয়ার হোল্ডার এবং স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী মো. তাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক নির্বাহী কমিটি ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ, ব্যাংকের পরিচালক মো. সিরাজুল ইসলাম ভরসা ও মো. ইসমাইল হোসেন সিরাজী।

বিজ্ঞাপন

সম্মেলনে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ। সম্মেলনে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকসহ সারাদেশ থেকে আগত ব্যাংকের ১৫৭টি শাখার শাখা প্রধান এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানেরা।

সম্মেলনে ব্যাংকের পরিচালনা কার্যক্রম সংক্রান্ত বিশদ আলোচনা হয় ও ব্যাংকের বিবিধ কার্যক্রম প্রসারে কতিপয় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয় এবং বিভিন্ন শাখার প্রধানের হাতে চেয়ারম্যান অ্যাওয়ার্ডস-২০২১ দেওয়া হয়।

সারাবাংলা/এমও

বার্ষিক ব্যবসায়িক সম্মেলন যমুনা ব্যাংক

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর