Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিমানের টয়লেটে নবজাতক উদ্ধার, পরে মা শনাক্ত

আন্তর্জাতিক ডেস্ক
৩ জানুয়ারি ২০২২ ১৯:৪৪

বিমানের টয়লেটের ডাস্টবিনে সদ্য জন্ম নেওয়া এক শিশুকে পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। মাদাগাস্কারের ২০ বছর বয়সী এক নারী এই নবজাতকের মা বলে শনাক্ত হয়েছেন।

বিবিসির খবরে বলা হয়, গত ১ জানুয়ারি মাদাগাস্কার থেকে মরিশাসে আসা একটি বিমান স্যার সিওওসাগুর রামগুলাম আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এসময় এয়ার মরিশাস বিমানটির টয়লেটে ওই নবজাতকটিকে পাওয়া যায়।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, রুটিন কাস্টমস পরীক্ষার জন্য বিমানটিকে স্ক্যান করার সময় কর্মকর্তারা নবজাতকটির সন্ধান পান।

কর্তৃপক্ষ জানিয়েছে, টয়লেটে রক্তমাখা টিস্যু পাওয়া গেছে। নবজাতকটিকে তাৎক্ষনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিমানবন্দর পুলিশ যাত্রীদের জিজ্ঞাসাবাদ করেছে।

জিজ্ঞাসাবাদে শিশুটির মা হিসেবে ২০ বছর বয়সী এক নারীকে সন্দেহ করা হয়। তবে প্রাথমিকভাবে ওই নারী তা অস্বীকার করেন। পরে মেডিক্যাল পরীক্ষার মাধ্যমে তিনি ওই নবজাতকয়ের মা বলে শনাক্ত হন।

পুলিশ জানিয়েছে, ওই নারী শিশুটিকে বিমানে জন্ম দিয়েছিলেন। হাসপাতালে ওই নারীকে পুলিশের নজরদারীতে রাখা হয়েছে। মা ও শিশু দুজনই সুস্থ আছেন। হাসপাতাল থেকে চিকিৎসা ছাড়পত্র পেলে মাদাগাস্কার থেকে ২ বছরের ওয়ার্ক পারমিটে মরিশাসে আসা ওই নারীকে আবার জিজ্ঞাসাবাদ করা হবে।

সারাবাংলা/আইই

টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর