Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদক মামলায় পরীমনির বিচার শুরু

স্টাফ করেসপন্ডেন্ট
৫ জানুয়ারি ২০২২ ১১:২০

ঢাকা: চলচ্চিত্র নায়িকা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় চার্জগঠনের আদেশ দিয়েছেন আদালত। চার্জগঠনের মধ্যে দিয়ে মামলাটির অনুষ্ঠানিকভাবে বিচার শুরু হলো।

বুধবার (৫ জানুয়ারি) সকালে শুনানি শেষে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালত আসামিদের অব্যাহতির আবেদন না মঞ্জুর করে চার্জগঠনের আদেশ দেন। একইসঙ্গে সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১ ফেব্রুয়ারিতে দিন ধার্য করেছেন। এছাড়াও পূর্বশর্তে তিন আসামির বহালের আদেশ দিয়েছেন ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক।

বিজ্ঞাপন

এদিন রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল্লাহ আবু পরীমনিসহ তিন আসামির বিরুদ্ধে অভিযোগ পড়ে শোনান। এরপর পরীমনির পক্ষের আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী মামলা থেকে অবশ্যই চেয়ে শুনানি করেন। এরপর বিচারক তাদের জিজ্ঞাসা করেন তারা দোষী, না নির্দোষ। আসামিরা নিজেদের নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রার্থনা করেন।

বিচার শুরু হওয়ায় অপর দুই আসামি হলেন, পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও পরীমনির বড় খালু কবীর হাওলাদার। আসামিরা সবাই জামিনে আছেন। সকাল সাড়ে ১০ টার সময় পরীমনিসহ তিন আসামি আদালতে হাজিরা প্রদান করেন।

গত ১৫ নভেম্বর ঢাকা মহানগর দায়রা জজের বিচারক পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে দেওয়া চার্জশিট আমলে গ্রহণ করেন। গত ১২ অক্টোবর মামলাটি ঢাকার সিএমএম আদালত থেকে মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হয়।

গত ৪ অক্টোবর ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সংশ্লিষ্ট শাখায় পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন মামলার কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল। অপর দুইজন হলেন- আশরাফুল ইসলাম দীপু ও কবীর হাওলাদার।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকাল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গত ১৯ আগস্ট কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এরপরে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরের দিন পরীমনি কারামুক্ত হন।

সারাবাংলা/এআই/এএম

টপ নিউজ পরীমনি

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর